০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৩:৩২:৪৭ অপরাহ্ন


‘নায়কের বিছানা গরম করতে বলেছিল’, প্রযোজক, শ্যারন স্টোন
বিনোদন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১৩-০৩-২০২৪
‘নায়কের বিছানা গরম করতে বলেছিল’, প্রযোজক, শ্যারন স্টোন ‘নায়কের বিছানা গরম করতে বলেছিল’, প্রযোজক, শ্যারন স্টোন


এবার হলিউড প্রযোজকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন শ্যারন স্টোন। ছবি হিট করাতে নায়কের বিছানা গরম করতে বলেছিলেন রবার্ট ইভানস। এমনই অভিযোগ ৬৬ বছরের হলিউড অভিনেত্রীর।

কে সেই নায়ক? বিলি বাল্ডউইন। এক পডকাস্টে সাক্ষাৎকার দিতে গিয়ে শ্যারন জানান, ঘটনাটি ঘটেছিল ১৯৯৩ সালে মুক্তি পাওয়া ‘সিলভার’ সিনেমার শুটিংয়ের সময়। শুটিংয়ের মাঝেই শ্যারনকে নিজের অফিসে ডাকেন ‘গডফাদার’ সিনেমার প্রযোজক রবার্ট। তার পর বিলির সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হতে বলেন। শ্যারনের অভিযোগ, নায়কের বিছানা গরম করলেই ছবির যৌন দৃশ্য আকর্ষণীয় হবে বলেছিলেন প্রযোজক। আর সিনেমাকে বাঁচানোর এটাই একমাত্র পথ।

পডকাস্টে শ্যারন জানান, এমন প্রস্তাব মেনে নেওয়ার পাত্রী তিনি নন। তাই পত্রপাঠ নাকচ করে দেন। উল্লেখ্য, ২০১৯ সালের অক্টোবর মাসে রর্বাট ইভানস প্রয়াত হন। শ্যারনের এই অভিযোগ নিয়ে তাঁর পরিবারের কী মত, তা এখনও জানা যায়নি। তবে সোশাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রীকে পালটা দিয়েছেন বিলি বাল্ডউইন।

‘সিলভার’ সিনেমার অন্তরঙ্গ দৃশ্যের ছবি শেয়ার করে অভিনেতা লেখেন, “জানি না কেন শ্যারন স্টোন এত বছর পরও আমাকে নিয়ে কথা বলতে থাকেন। এখনও আমার উপরে ক্রাশ আছে নাকি আমি উন্নতি করেছি বলে ব্যথা পেয়েছে?” শ্যারনের হাটে হাঁড়ি ভাঙার হুঁশিয়ারিও দিয়েছেন তিনি।