০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ১০:২৯:৪৮ পূর্বাহ্ন


মাত্র ২২-এ সব শেষ! অকালে চলে গেলেন জনপ্রিয় এই টিকটক তারকা
বিনোদন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-০৩-২০২৪
মাত্র ২২-এ সব শেষ! অকালে চলে গেলেন জনপ্রিয় এই টিকটক তারকা ফাইল ফটো


ফের দুঃসংবাদ বিনোদন জগতে। অকালে চলে গেলেন তরুণ টিকটক তারকা লিয়া স্মিথ। মাত্র ২২ বছর বয়সে না ফেরার দেশে চলে গেলেন এই জনপ্রিয় টিকটক তারকা। বিরল রোগ কেড়ে নিল টিকটক তারকার প্রাণ। তাঁর মৃত্যুর খবরে শোকস্তব্ধ অনুরাগীরা।

জানা গিয়েছে, বিরল ক্যানসার ইউয়িং সারকোমাতে ভুগছিলেন তরুণ টিকটক তারকা লিয়া স্মিথ।

ক্যানসার ধরা পড়ার আগে প্রায় ১০ মাস পিঠের ব্যথায় ভুগেছিলেন লিয়া। তারপরই পায়ে হঠাত্‍ অসাড়তা দেখা দিতেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এবং নানা পরীক্ষার পর জানা যায়,শরীরে বাসা বেঁধেছে এই মারণ রোগ।

কী এই জটিল রোগ? ইউয়িং সারকোমা হল এক ধরনের ক্যানসার, যা প্রাথমিক ভাবে হাড়ে সংক্রমিত হয়। অস্টিওসারকোমার পরে এটি দ্বিতীয় সর্বোচ্চ হাড়ের ক্যানসার। এবং এটি এমনই একটি রোগ, যা পুরোপুরি সেরে গেলেও যে কোনও সময় আবার ফিরে আসতে পারে।

টিকটক তারকার মৃত্যুর খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁর প্রেমিক। তারকার প্রেমিক সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, স্মিথ দীর্ঘদিন ধরেই জটিল রোগে ভুগছিলেন। ভিডিও বার্তায় তিনি বলেন, আমি কখনওই ওকে ভুলতে পারব না। এবং আমরা কখনওই লিয়াকে ভুলে যেতে দেব না। তিনি আরও বলেন, চিকিত্‍সা চলাকালীন হাসপাতালের বিছানায় শুয়ে অনুরাগীদের করা আরোগ্য কামনা পড়ে শুনিয়েছিলেন তিনি।

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়াতে ভীষণ জনপ্রিয় ছিলেন এই টিকটক স্টার। অনুরাগীর সংখ্যাও ছিল আকাশছোঁয়া। প্রয়াত তারকার মৃত্যুর খবরে শোকপ্রকাশ করেছেন অনুরাগীরা।