০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৬:০৫:২২ পূর্বাহ্ন


গানে কোমর দোলানোর সময় ভয়ে কাঁপছিলেন সামান্থা!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১৭-০৩-২০২৪
গানে কোমর দোলানোর সময় ভয়ে কাঁপছিলেন সামান্থা! গানে কোমর দোলানোর সময় ভয়ে কাঁপছিলেন সামান্থা!


প্রত্যাবর্তনের পরে জনসমক্ষে নিজের সুপারহিট ছবি ‘পুষ্পা’ য় কাজ করার অভিজ্ঞতা শেয়ার করলেন অভিনেত্রী সামান্থা প্রভু। জানালেন, যে গানে তাঁর শরীর বিভঙ্গে মজেছিল আসমুদ্রহিমাচল, সেই ‘উ আন্টাভা’ গানের শট দেওয়ার সময় ভিতরে ভিতরে ভয়ে কাঁটা হয়ে যাচ্ছিলেন তিনি।

কিন্তু কেন? কী কারণে ‘কাঁপছিলেন’ সামান্থা? এক সংবাদমাধ্যমের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তিনি। সেখানেই বিষয়টা খোলসা করার সময় সামান্থা  বলেন, ”আমি তো অত সুন্দর নই। অন্য মেয়েদের সঙ্গে আমার তফাত রয়েছে। আর তাই আমার কাছে বিষয়টা বিরাট চ্যালেঞ্জের। ‘উ আন্টাভা’ গানের প্রথম শট দেওয়ার সময় আমি কাঁপছিলাম রীতিমতো। কেননা সেক্সি ব্যাপারটা ঠিক আমার সঙ্গে যায় না। এটা আমার সঙ্গে যায়ই না। কিন্তু মানুষ ও অভিনেত্রী হিসেবে নিজেকে গড়ে তুলতে আমি বরাবরই নিজেকে অস্বস্তিজনক, কঠিন পরিস্থিতিতে ফেলতে চেয়েছি।” সেই সঙ্গে গানটির উচ্ছ্বসিত প্রশংসাও করেছেন অভিনেত্রী। সামান্থার কথায়, ”আমার কাছে গানটার কথাগুলোই আসল। মেয়েদের ভালো দেখতে লাগছে কিনা, তা দিয়েই তাদের বিচার করার জায়গাটা থেকে সকলকে সরে আসতে হবে।”

তাহলে কি ফের এই ধরনের ডান্স নাম্বারে তাঁকে দেখা যাবে? এপ্রসঙ্গে অবশ্য অনুরাগীদের হতাশই করছেন তিনি। বলছেন, ”নাহ! এতে আর চ্যালেঞ্জ খুঁজে পাচ্ছি না আমি।” প্রসঙ্গত, শেষবার ‘খুশি’ ছবিতে দেখা গিয়েছিল সামান্থাকে। বিজয় দেবরাকোন্ডার বিপরীতে ছিলেন তিনি। তার পর গত সাত মাসের বিশ্রাম পর্ব পেরিয়ে এবার সেটে ফিরেছেন অভিনেত্রী।