০৪ মে ২০২৪, শনিবার, ০২:২০:১০ পূর্বাহ্ন


নাটোরে ছাত্রীনিবাস থেকে কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
সৌরভ সোহরাব, সিংড়া (নাটোর) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ৩১-০৩-২০২৪
নাটোরে ছাত্রীনিবাস থেকে কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার নুসরাত জাহান মারিয়া।


নাটোরের বড়গাছার জোলার পারে হাফছা ছাত্রী নিবাস থেকে নুসরাত জাহান মারিয়া বৈশাখী নামে এক কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার (৩০ মার্চ) দিবাগত রাত সাড়ে ১১টায় ওই কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেন নাটোর সদর থানার পুলিশ। নিহত নুসরাত জাহান মারিয়া ওরফে বৈশাখী নাটোর নবাব সিরাজ উ-দৌলা সরকারী  কলেজ এর একাদশ শ্রেণির শিক্ষার্থী। সে সিংড়া উপজেলার বাহাদুরপুর গ্রামের রফিকুল ইসলাম মৃধার মেয়ে এবং চামারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম রশিদুল মৃধার ভাতিজি।  তবে কি কারণে ওই শিক্ষার্থী আত্মহত্যা করেছেন তা জানা সম্ভব হয়নি।

স্থানীয় সুত্রে জানা গেছে, নিহত ওই শিক্ষার্থী রমজানে কলেজ ছুটি হলেও একটি কম্পিউটার প্রশিক্ষণ কোর্চ করার সুবাধে ছাত্রী নিবাসে থাকতেন।

হাফসা ছাত্রী নিবাসের মালিক নাটোর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নু জানান, শনিবার রাত ৯টার দিকে তার ছাত্রবীনিবাসের  তৃতীয় তলার ছাত্রীরা ফোন দিয়ে জানায়, বৈশাখীর রুমের দরজা বন্ধ রয়েছে। তাকে ডেকেও তার রুম থেকে বৈশাখীর কোনো সাড়াশব্দ পাচ্ছে না। এরপর তিনি বৈশাখীর পরিবার ও  নাটোর থানায় খবর দেন। পরে রাত সাড়ে ১১টায়  পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মিরা ছাত্রী  নিবাসে এসে বৈশাখীর রুমের দরজা ভেঙে ফ্যানের সাথে ঝুলন্ত মরদেহ  উদ্ধার করেন । ঘটনাস্থলে উপস্থিত নাটোর থানার এসআই মতিউর রহমান জানান, যেহেতু বৈশাখীর ঘরের দরজা বন্ধ ছিল এবং প্রাথমিক আলামতে মনে হয় বৈশাখী আত্মহত্যা করেছে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। রুমের দরজা বন্ধ থাকায় ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগিতায় দরজা খোলা হয়। বৈশাখীর লাশ তার ওড়না দিয়ে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় ছিল।

ওসি জানান, বেশাখীর ব্যবহৃত ল্যাপটপ ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।