০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০২:৫৫:১৭ অপরাহ্ন


মেকআপ ছাড়াই ফ্রেমবন্দি আলিয়া!
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০৪-০৪-২০২৪
মেকআপ ছাড়াই ফ্রেমবন্দি আলিয়া! ছবি: সংগৃহীত


মেকআপ ছাড়া একেবারে চেনাই দুষ্কর হয়ে যায় বলিউড সেলিব্রিটিদের। তাই কোনও মতে মেকআপ ছাড়া ক্যামেরার সামনে মুখ দেখাতে চান না বলি তারকারা। তবে এমন অনেকেই রয়েছেন যারা নির্দ্বিধায় নো মেকআপ লুকে ধরা দেন ক্যামেরার সামনে। সম্প্রতি এমনই মেক আপ ছাড়া লুকের একটি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন আলিয়া ভাট।

একেবারে বিনা মেকআপে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন আলিয়া ভাট। পরনে ছাই রঙা টি শার্ট, কানে ছোট্ট দুল। খোলা চুল। একেবারে মেকআপ বিহীন একটি ছবি দর্শকদের সঙ্গে ভাগ করে নিয়েছেন রণবীর গৃহিণী। ছবিটি শেয়ার করে আলিয়া লিখেছেন, " ছোট আত্মা ও সূর্য"। ছবিটি শেয়ার হওয়া মাত্রই আলিয়ার সাহস দেখে আলিয়ার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তাঁর অনুরাগীরা। প্রশংসায় ভরিয়েছেন মন্তব্য বাক্স। আলিয়ার এই ছবিতে মন্তব্য করেছেন জনপ্রিয় ড্রেস ডিজাইনার মণীশ মালহোত্রাও। আলিয়ার এই ছবিকে 'দুর্দান্ত ছবি' বলে আখ্যা দিয়েছেন মণীশ। অন্যদিকে আলিয়ার এই নো মেক আপ লুককে ' অপূর্ব' বলেই মনে করেছেন বেশিরভাগ নেটিজেন।

আসন্ন ‘জিগরা’ ছবিতে দেখা যাবে আলিয়া ভাটকে। এই ছবির হাত ধরে ফের করণ জোহারের সঙ্গে কাজ করছেন আলিয়া। ধর্মা প্রোডাকশনের এই ছবিতে যৌথ প্রযোজক হিসাবে রয়েছেন আলিয়াও। ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে অভিনেতা বেদাঙ্গ রায়নাকে। কিছুদিন আগেই শ্যুটিং শেষের কথা ঘোষণা করে একটি পোস্ট করেন আলিয়া। শুটিংয়ের একগুচ্ছ ছবি ভাগ করে নেন নেটিজেনদের সঙ্গে।

করণের ছবি ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ এর হাত ধরে বলিউডে পা রাখেন ভাট কন্যা। প্রায় ১১ বছর পর করণের সঙ্গে কোনও ছবিতে সহ-প্রযোজক তিনি। যদিও প্রযোজক হিসাবে আলিয়ার পথচলা আজকের নয়। এর আগেও প্রযোজনা করেছেন আলিয়া ভাট। এর আগে ইটারন্যাল সানসাইন প্রোডাকশনের ব্যানারে তৈরি নেটফ্লিক্সের ‘ডার্লিংস’ ছবিরও প্রযোজনা করেন আলিয়া।