০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ১১:১৭:৪৯ পূর্বাহ্ন


লাইভ কনসার্টে হাজির হয়ে নাচলেন রবিনা-রাশা
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০৬-০৪-২০২৪
লাইভ কনসার্টে হাজির হয়ে নাচলেন রবিনা-রাশা লাইভ কনসার্টে হাজির হয়ে নাচলেন রবিনা-রাশা


এখনও বলিউডে আনুষ্ঠানিকভাবে নাম লেখাননি রাশা থাডানি। তবে এই স্টারকিডকে নিয়ে চর্চার শেষ নেই। সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয় রবিনা ট্যান্ডন কন্যা। প্রায়শই মা-মেয়ে একসঙ্গে ছবি পোস্ট করেন। সদ্য সিঙ্গাপুরে টেইলর সুইটের লাইভ কনসার্টে যোগ দিয়েছিলেন রবিনা-রাশা। কনসার্ট উপভোগ করে সেই ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন অভিনেত্রী।

শেয়ার করে ভিডিয়োতে দেখা গিয়েছে, লাইভ কনসার্টে দুর্দান্ত উপভোগ করছেন রবিনা এবং রাশা। ভিডিয়োতে ফাটিয়ে নাচতে দেখা গিয়েছে রাশাকে। গানের তালে তালে গলা মেলাচ্ছেন রবিনা। ছবি এবং ভিডিয়ো শেয়ার করে রবিনা লিখেছেন, ‘শুধু মা মেয়ের কাণ্ড’। ভালোবাসা ইমোজি দিয়ে রবিনা mygirls এবং bffs এর মত হ্যাশট্যাগ ব্যবহার করেছেন। 

সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয় রাশার ইনস্টা-ফলোয়ার সংখ্যা মাথা ঘুরিয়ে দেবে। রবিনা ট্যান্ডনের মেয়ে বলে কথা! হবে নাই বা কেন? গত বছর থেকেই রাশার বলিউড ডেবিউয়ের জল্পনা তুঙ্গে। আগেই শোনা গিয়েছিল অভিষেক কাপুরের হাত ধরে বলিউড জার্নি শুরু করবেন রাশা।

রাশা থাডানিকে পর্দায় রোম্যান্স করতে দেখা যাবে আমান দেবগণ। আমানও বলিউডের অন্দরের লোক। অজয় দেবগণের ভাইপো হন আমান। কাকা, কাকিমা দুজনেই বলিউডের সুপারস্টার। সেই সূত্রে টিনসেল টাউনের পার্টিতে হামেশাই নজরে আসেন তিনি। এই হ্যান্ডসাম হাঙ্কের হাত ধরেই বলিউড সফর শুরু করবেন ১৯ বছরের রাশা।

নতুন মুখেদের সুযোগ দিতে জুড়ি মেলা ভার অভিষেকের। সইফ-অমৃতা কন্যা সারাকেও লঞ্চ করেছিলেন তিনি। জানা যাচ্ছে, অভিষেক কাপুর পরিচালিত সেই ছবি শীঘ্রই মুক্তি পাবে। পাশাপাশি পরিচালকের আরও একটা নতুন প্রোজেক্টের নামও সামনে এল। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ জানান, ‘পরিচালক অভিষেক কাপুরের নতুন ছবির নাম শরাবি। শীঘ্রই ছবি নিয়ে বাকি তথ্য সামনে আসবে। অন্যদিকে অজয় দেবগণ, আমান দেবগণ এবং রাশা থাডানি অভিনীত অভিষেকের অপর ছবিটি অ্যাকশন-অ্যাডভেঞ্চার। সেটি মুক্তির জন্য তৈরি'।

২০০৪ সালের ২২ ফেব্রুয়ারি ফিল্ম ডিস্ট্রিবিউটর অনিল থাডানিকে বিয়ে করেন রবিনা টন্ডন। রাশা হলেন তাঁদেরই মেয়ে। যদিও বিয়ের বহু আগেই ছায়া ও পূজাকে দত্তক নিয়েছিলেন রবিনা। রাশা রীতিমতো সোশ্যাল মিডিয়া সেনসেশন, তাঁকে ফলো করেন প্রায় ৮ লক্ষ নেটিজেন। ইনস্টায় হামেশাই ফ্যাশনিস্তার অবতারে ধরা দেন এই কন্যে।

এর আগে মেয়ের অভিনয় কেরিয়ার প্রসঙ্গে রবিনা এক সাক্ষাৎকারে জানান, ‘রাশা পড়াশোনা জারি রেখেছে। অভিনয়টা ওর প্যাশন, ভালোবাসা আর সমপর্ণের জায়গা। আমি জানি না এই ফিল্ডে ও কেরিয়ার গড়তে সফল হবে কিনা। ভগবান না করুন, যদি ওর জন্য কিছু কাজ না করে, ও যেন নিজের পায়ে দাঁড়াতে পারে, এবং অন্য কোথাও একটা চাকরি-বাকরি করতে পারে’।