০৩ মে ২০২৪, শুক্রবার, ১২:৩০:১৯ পূর্বাহ্ন


৫০ বস্তা ভারতীয় চিনিসহ আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-০৪-২০২৪
৫০ বস্তা ভারতীয় চিনিসহ আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার ছবি: সংগৃহীত


কসবায় ৫০ বস্তা চিনিসহ নুরুন্নবী আজমল (৪৮) নামের এক আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৯ এপ্রিল) সাড়ে ৪টায় তাকে বিশেষ ক্ষমতা আইনের মামলায় আদালতে পাঠানো হয়েছে। নুরুন্নবী আজমল কসবা উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বায়েক ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি ঘটনার বরাত দিয়ে বলেন, কসবায় সীমান্ত পথে অবৈধভাবে ৫০ বস্তা চিনি আনেন নুরুন্নবী আজমল। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৯ এপ্রিল) রাত সাড়ে ১১টায় নুরুন্নবী আজমলের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। তখন তার বসতবাড়ির সামনের গেটে ১০ বস্তা ভারতীয় চিনি পাওয়া যায়। এ সময় নুরুন্নবীর সঙ্গে থাকা সহযোগী জনি পালিয়ে যায়। তখন নুরুন্নবীকে আটক করে তার দেওয়া তথ্যমতে বায়েক আলহাজ শাহ আলম কলেজের সামনের রাস্তা থেকে ৪০ বস্তা চিনির সন্ধান পেলে সেগুলোও জব্দ করা হয় এবং নুরুন্নবীকে কসবা থানায় সোপর্দ করা হয়। 

কসবা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজু আহমেদ বলেন, গোয়েন্দা পুলিশের অভিযানে নুরুন্নবী ৫০ বস্তা অবৈধ চিনিসহ আটক হয়। পরে তাকে কসবা থানায় সোপর্দ করা হলে মঙ্গলবার সকালে বিশেষ ক্ষমতা আইনে মামলায় গ্রেপ্তার দেখিয়ে বিকেল সাড়ে ৪ টায় আদালতে প্রেরণ করা হয়।