০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ১১:৪১:৪২ অপরাহ্ন


নড়াইলে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১০-০৪-২০২৪
নড়াইলে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত ছবি: সংগৃহীত


নড়াইলে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে মো. জাফর (৪৫) নামে এক বাস চালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন।

বুধবার (১০ এপ্রিল) বেলা ১১টার দিকে ঢাকা-বেনাপোল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটনা ঘটে। 

বাস চালক জাফর হোসেন যশোরের বাঘারপাড়া উপজেলার জামদিয়ার মৃত মহিউদ্দিনের ছেলে। দুর্ঘটনার পর সড়কের দুইপাশে প্রায় দুই কিলোমিটারের যানজটের সৃষ্টি হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঢাকা থেকে যাত্রী নিয়ে বেনাপোলের উদ্দেশ্যে যাচ্ছিল লিটন ট্রাভেলস পরিবহনের একটি বাস। বাসটি নড়াইল সদর উপজেলার দুর্বাজুড়ী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি লোকাল বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লোকাল বাসের চালক নিহত হয়েছেন। এরপর খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ ও ফায়ার সার্ভিস নিহত বাস চালক ও আহতদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ্যে তিন জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য অন্যত্র পাঠানো হয়। অন্যদিকে পুলিশের চেষ্টায় একঘণ্টা পর সড়কে যান চলাচল স্বাভাবিক হয়। 

নড়াইল জেলা ট্রাফিক সার্জেন্ট মো. রজব আলী বলেন, দুই বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। দুর্ঘটনার কারণে দীর্ঘ যানযটের সৃষ্টি হয়েছিল। গাড়ি দুইটি রাস্তা থেকে সরিয়ে নেওয়ায় মহাসড়কে যান চলাচল আবার স্বাভাবিক হয়েছে।