১৭ মে ২০২৪, শুক্রবার, ১২:৩৩:৫৬ পূর্বাহ্ন


সড়কের পার্শ্বে দাঁড়িয়ে থাকা ব্যক্তি পিকআপের ধাক্কা নিহত
কংকনা রায়, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :
  • আপডেট করা হয়েছে : ১০-০৪-২০২৪
সড়কের পার্শ্বে দাঁড়িয়ে থাকা ব্যক্তি পিকআপের ধাক্কা নিহত সড়কের পার্শ্বে দাঁড়িয়ে থাকা ব্যক্তি পিকআপের ধাক্কা নিহত


দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ফটকের সামনের সড়কের পার্শ্বে দাঁড়িয়ে থাকা অবস্থায় মিনি পিকআপের ধাক্কায় আজগর আলী (৫৬) নামের এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে।

ঘটনাটি গত মঙ্গলবার (৯ এপ্রিল) রাত ৯টার দিকে ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ফটকের সামনে ঘটে।

নিহত আজগর আলী ফুলবাড়ী পৌরএলাকার দক্ষিণ কৃষ্ণপুর গ্রামের মৃত এফার আলীর ছেলে।

এ ঘটনায় ঘাতক মিনি পিকআপসহ চালক মামুনুর রশীদ ভোলাকে (২৮) আটক করেছে থানা পুলিশ। চালক মামুনুর রশীদ ভোলা জয়পুরহাট সদরের হিমশি এলাকার মৃত ইমান উদ্দিন মন্ডলের ছেলে।

থানা পুলিশ সূত্রে এবং প্রত্যক্ষদর্শীরা বলেন, ঘটনার সময় আজগর আলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ফটকের সামনের সড়কের পার্শ্বে দাঁড়িয়ে ছিলেন। এসময় ফুলবাড়ী থেকে দিনাজপুরগামী একটি মিনি পিকআপ (রাজ-মেট্রো-ড-১১-০০৯৫) তাকে ধাক্কা দেয়। এতে তিনি সড়কের পার্শ্বে ছিটকে পড়েন। তাকে মুমুর্ষূ অবস্থায় প্রথমে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতাল দিনাজপুরে নেওয়ার পথে তার মৃত্যু হয়। ঘাতক পিকআপটি জব্দসহ চালককে আটক করেছে পুলিশ।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক পিকআপটি জব্দসহ চালককে আটক করা হয়েছে।