০৪ মে ২০২৪, শনিবার, ০২:০৯:৩২ পূর্বাহ্ন


নাটোরে ভাতিজিকে ধর্ষণের পর হত্যার দায়ে চাচার মৃত্যুদণ্ড
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২২-০৪-২০২৪
নাটোরে ভাতিজিকে ধর্ষণের পর হত্যার দায়ে চাচার মৃত্যুদণ্ড নাটোরে ভাতিজিকে ধর্ষণের পর হত্যার দায়ে চাচার মৃত্যুদণ্ড


নাটোরের সিংড়ায় কলেজছাত্রী ভাতিজিকে ধর্ষণের পর হত্যার অপরাধে চাচা মো. শাহাদত হোসেনকে (৩৫) মৃত্যুদণ্ড এবং ২০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত।

সোমবার (২২ এপ্রিল) বেলা ১১টার দিকে নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মুহাম্মদ আব্দুর রহিম এ রায় দিয়েছেন বলে জানান রাষ্ট্রপক্ষের আইনজীবী মো. আনিসুর রহমান।

দণ্ডপ্রাপ্ত মো. শাহাদত হোসেন সিংড়ার দেওগাছা উত্তরপাড়া এলাকার মো. মোসলেম প্রমাণিকের ছেলে। নিহত ভুক্তভোগী সিংড়া বামিহালের রহমত ইকবাল কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিলেন।

মামলার বরাতে আইনজীবী মো. আনিসুর রহমান বলেন, ২০১৯ সালের ৪ আগস্ট সকালে ভুক্তভোগীর পরিবার পাশের গ্রামে তার চাচাতো দাদার জানাজায় যায়। বিকেল ৩টার দিকে ভুক্তভোগীর ছোট ভাই স্কুল থেকে এসে ঘরে বড় বোনকে না দেখে মই দিয়ে দোতলায় উঠে তীরের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলন্ত মরদেহ দেখতে পায়। এসময় লোকজন ডাকার জন্য বাইরে গেলে পাশের চাতাল থেকে আসামি শাহাদত আবার উপরে গিয়ে ওড়নার গিঁট খুলে ভুক্তভোগীর মরদেহ দোতলায় রেখে নিচে নেমে যায়। এরপর বাড়ির অন্য সদস্যরা এলে শাহাদত হোসেন ভয়ে পালিয়ে যেতে লাগলে গ্রামবাসী তাকে ধাওয়া করে আটক করে। এ ঘটনায় নিহতের মা মোছা. সোনাভান বিবি বাদী হয়ে সিংড়া থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিংড়া থানা পুলিশের উপ-পরিদর্শক মো. রফিকুল ইসলাম এবং পরিদর্শক মো. মনিরুল ইসলাম ২০১৯ সালের ৩১ অক্টোবর আদালতে অভিযোগপত্র জমা দিলে সাক্ষ্যপ্রমাণ শেষে আদালত আজ এই রায় দেন।

আদালতের এই রায়ে আমরা খুশি বলে জানান সরকারি এই কৌঁসুলি।