০৩ মে ২০২৪, শুক্রবার, ১০:৪৩:৫০ অপরাহ্ন


নাটোরে দুই ট্রাক ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে একজন নিহত
নাটোর প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২৩-০৪-২০২৪
নাটোরে দুই ট্রাক ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে একজন নিহত নাটোরে দুই ট্রাক ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে একজন নিহত


নাটোরে দুই ট্রাক ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে সোহান ওরফে দীপু নামে এক ট্রাকচালক নিহত হয়েছেন। এতে অটোরিকশার চালক ও যাত্রীসহ তিনজন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে সদর উপজেলার দত্তপাড়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

দিপু যশোর জেলার বড় হয়বতপুর এলাকার বাসিন্দা বলে জানা গেছে। আহতরা হলেন– সদর উপজেলার দিয়ার সাতুরিয়া গ্রামের ইউসুফ আলীর ছেলে আব্দুল্লাহ (২৫), ইসমাইল আলীর স্ত্রী রাজিয়া বেগম (৪০) ও হানিফ আলীর স্ত্রী জাহানারা জেগম (৫০)। আহত তিনজনের বাড়ি নাটোর সদর উপজেলার দিয়ারসাতুরিয়া গ্রামে। 

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন নাটোর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবু রায়হান।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, সকালে বনপাড়া থেকে নাটোরগামী পাথর বোঝায় একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা গম বোঝায় একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে অপর ট্রাকের পেছনে থাকা যাত্রীবাহী অটোরিকশাকে চাপা দেয়। এতে ট্রাকের চালক ও অটোরিকশার চালকসহ যাত্রীরা আহত হন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ট্রাকচালক দিপুকে মৃত ঘোষণা করেন। আহতদের হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।