২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:২৮:৩২ পূর্বাহ্ন


নাবালিকার প্রেমিকের হাতে খুন ঠাকুর মা !
আন্তর্জাতিক ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ২৬-০৯-২০২২
নাবালিকার প্রেমিকের হাতে খুন  ঠাকুর মা ! নাবালিকার প্রেমিকের হাতে খুন ঠাকুর মা !


যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিল নাবালিকা । কিন্তু সেই সম্পর্কে সায় ছিল না বাড়ির কারওরই। তাই জোর করে অন্যত্র নাবালিকার বিয়ে দিতে চেয়েছিল পরিবার। নাবালিকার প্রেমিকের হাতে খুন হতে হল তারই ঠাকুমাকে।

ঘটনাটি ঘটেছে বর্ধমানের কেতুগ্রামের আমগড়িয়া পঞ্চায়েতের নবস্থা গ্রামে। মৃতা ঠাকুমার নাম রোশনাই বিবি।

জানা গেছে, কয়েক মাস আগে গ্রামেরই এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিল রোশনাই বিবির নাবালিকা নাতনি। কিন্তু কিশোরীর পরিবারের কেউই এই সম্পর্ক মেনে নেয়নি। কিছুদিন আগেই ওই যুবকের সঙ্গে বাড়ি ছেড়ে চলে গিয়েছিল নাবালিকা। বাড়ির সদস্যরা বুঝিয়ে ফিরিয়ে নিয়ে আসে তাকে। কিন্তু এর পরেই কিশোরীর অন্যত্র বিয়ে দেওয়ার চেষ্টা শুরু করে তার পরিবার।

সূত্রের খবর, রবিবার বিকালে নাবালিকাকে দেখতে বাড়িতে এসেছিল পাত্রপক্ষ। সেই সময় বাঁশ, লাঠি ইত্যাদি নিয়ে কিশোরীর পরিবারের উপর চড়াও হয় তার প্রেমিকের মা সহ আরও কয়েকজন মহিলা। প্রাথমিকভাবে কথা কাটাকাটি শুরু হয়, তারপর তা গড়ায় হাতাহাতিতে। জানা গেছে, কিশোরীর ঠাকুরমা রোশনাই বিবি কে বাঁশ দিয়ে বেধড়ক মারধর করে অভিযুক্ত প্রেমিকের পরিবারের লোকজন। এর ফলে গুরুতর আহত হন তিনি। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।