২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০১:২৫:২২ অপরাহ্ন


সিলেটে মাশরাফীদের রাজসিক অভ্যর্থনা
ক্রীড়া ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২৬-০১-২০২৩
সিলেটে মাশরাফীদের রাজসিক অভ্যর্থনা সিলেটে মাশরাফীদের রাজসিক অভ্যর্থনা


ঢাকা-চট্টগ্রাম হয়ে বিপিএল এখন সিলেটে। চায়ের দেশে চার দিনে আটটি ম্যাচ উপভোগ করবেন দর্শক। এ উপলক্ষে সিলেট স্ট্রাইকার্সের সমর্থকরা এক মনোমুগ্ধকর মোটরবাইক রোড শো করেছে। বিসিবি পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল জানান, বিপিএল আয়োজনে পুরোপুরি প্রস্তুত সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম।

মাশরাফীর দল সিলেট পৌঁছালে তাদের রাজসিক অভ্যর্থনা জানায় সিলেট। ক্রিকেটের প্রতি এ অঞ্চলের মানুষের ভালোবাসা সবারই জানা। তবে স্ট্রাইকার্সের সিলেটে আগমণ উপলক্ষে তারা আয়োজন করে এক বর্ণিল রোড শো। বিমানবন্দর থেকে সিলেট দলের ক্রিকেটারদের বহনকারী বাসের হোটেল পর্যন্ত যাওয়ার পথে পুরোটাই ছিল সমর্থকদের দখলে।

নবম আসরে এসে আশার আলো দেখাচ্ছে সিলেট। মাশরাফীর নেতৃত্বে ফ্র্যাঞ্চাইজিটি টপ অব দ্য টেবিল। মুশফিকুর রহিম, মোহাম্মদ আমিরদের পারফরম্যান্স স্ট্রাইকারদের প্রথমবারের মতো বিপিএলে চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখাচ্ছে।

এদিকে দুটি পাতা একটি কুঁড়ির দেশ চার দিন মেতে থাকবে চার-ছক্কার হুল্লোড়ে। লাক্কাতুড়ায় এবার হবে বিপিএলের আটটি ম্যাচ। যার জন্য সম্পন্ন হয়েছে সব ধরনের প্রস্তুতি।

এ বিষয়ে নাদেল বলেন, ‘অনুশীলন হবে আমাদের গ্রাউন্ড-২-তে। মাঠ, উইকেট, আউটফিল্ড সবকিছু টি-টোয়েন্টির জন্য উপযোগী করেই আমাদের মাঠকর্মীরা প্রস্তুত করেছেন। মাঠে যাতে রান হয়, সেটা আমরা নিশ্চিত করার জন্য তাগিদ দিয়েছি।’

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) থেকে স্টেডিয়াম প্রাঙ্গণে খেলা দেখার টিকিট কিনতে পারবেন দর্শক। আর শুক্রবার দুপুরে রংপুর রাইডার্সের মুখোমুখি হবে সিলেট স্ট্রাইকার্স।