২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:৪৭:০৯ পূর্বাহ্ন


দক্ষিণ এশিয়ার প্রাক অস্কার পার্টিতে ভারতীয় তারকারা
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১২-০৩-২০২৩
দক্ষিণ এশিয়ার প্রাক অস্কার পার্টিতে ভারতীয় তারকারা দক্ষিণ এশিয়ার প্রাক অস্কার পার্টিতে ভারতীয় তারকারা


৯৫তম অ্যাকাডেমি পুরস্কারের অনুষ্ঠানের দিকে তাকিয়ে গোটা বিশ্ব। ১০ মার্চ প্যারামাউন্ট স্টুডিওতে অনুষ্ঠিত হয়েছে প্রাক অস্কার পার্টি। হোস্ট করেছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং মিন্ডি কালিং। পার্টিতে হাজির ছিলেন দেশ-বিদেশের বহু তারকা এবং নাম-দামী ব্যক্তিত্ব। 

শুক্রবার রাতে (IST) প্যারামাউন্ট স্টুডিওতে প্রিয়াঙ্কা চোপড়া আয়োজিত দ্বিতীয় সাউথ এশিয়ান এক্সিলেন্স প্রাক-অস্কার সেলিব্রেশনে অংশ নিয়েছেিলেন  RRR অভিনেতা জুনিয়র এনটিআর, জ্যাকলিন ফার্নান্ডেজ, প্রীতি জিনতা, বীর দাস, নোবেলজয়ী মহিলা শিক্ষাবিদ মালালা ইউসুফজাই, এবং অস্কার মনোনীত শৌনক সেনরা।

প্রাক অস্কার পার্টিতে স্বামী নিকের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া। সাদা স্বচ্ছ্ব ব্রালেট এবং মার্মেড কার্টিং স্কার্টের সঙ্গে পশমের জ্যাকেট পরে ধরা দিয়েছেন দেশি গার্ল। 

নোবেল বিজয়ী মালালা ইউসুফজাই এবং জুনিয়ার এনটিআরের সঙ্গে নেটমাধ্যমের পাতায় পার্টি থেকে এই ছবি শেয়ার করেছেন মিন্ডি কালিং। 

নেটমাধ্যমের পাতায় পার্টি থেকে জুনিয়র এনটিআর এবং অন্যান্য তারকা ব্যক্তিত্বদের সঙ্গে ছবি শেয়ার করেছেন প্রীতি। 

জ্যাকলিন এবং পার্টিতে উপস্থিত বন্ধুদের সঙ্গে প্রীতির সেলফি। 

অনুষ্ঠানে অতিথিদের মধ্যে ছিলেন ট্যান ফ্রান্স, রেমন্ড অ্যাব্ল্যাক, পূর্ণা জগন্নাথন, অনুষ্কা শঙ্কর, রাহুল সিপলিগঞ্জ এবং মৈত্রেয়ী রামকৃষ্ণান। 

রবিবার রাতেই অনুষ্ঠিত হবে ৯৫তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস। ভারতীয় সময় অনুযায়ী সোমবার ভোর ৫টা নাগাদ সম্প্রচারিত হবে  এই বিশেষ অনুষ্ঠান। প্রাক অস্কার অনুষ্ঠানে ফাটিয়ে মজা করেছেন তারকারা।