০৩ মে ২০২৪, শুক্রবার, ১১:৪২:০১ অপরাহ্ন


বিরক্ত হয়েই রাজনীতি ছেড়েছেন মিমি!
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২৩-০৪-২০২৪
বিরক্ত হয়েই রাজনীতি ছেড়েছেন মিমি! মিমি চক্রবর্তী। ছবি: সংগৃহীত


গতবার লোকসভা নির্বাচনে প্রার্থী হয়েছিলেন মিমি চক্রবর্তী। শুধু প্রার্থী নয়, জয়ীও হয়েছিলেন। তবে পাঁচ বছরের মধ্যেই তিনি রাজনীতি ছাড়ার সিদ্ধান্ত নেন। এমনকি এই বছর তিনি লোকসভা নির্বাচনে লড়ছেন না। তাঁর জায়গায় এবার যাদবপুর কেন্দ্র থেকে প্রার্থী হয়েছেন সায়নী ঘোষ। গত ফেব্রুয়ারি মাসে দলের কাছে পদত্যাগ পত্র পাঠিয়েছেন মিমি।

এখন তাঁর ধ্যান, জ্ঞান সব কিছুই অভিনয়। কেরিয়ারে আবারও ভালো করে মন দিতে চান। আর তার মাঝেই রাজনীতি ছাড়ার প্রসঙ্গে এটা কী বলে বসলেন তিনি!

রাজনীতি ছাড়ার প্রসঙ্গে মিমি: এদিন তিনি এই সময়কে দেওয়া একটি সাক্ষাৎকারে রাজনীতি ছাড়ার প্রসঙ্গে বলেন, 'পিস অব মাইন্ড ফিরে পেয়েছি।' কিন্তু কেন এমনটা মনে করেন মিমি সেটা খোলসা করলেন না।

টলিউডের স্বজনপোষণ প্রসঙ্গে মিমি: এই প্রসঙ্গে মিমি বলেন, 'এছাড়া ইন্ডাস্ট্রিতে একটা গ্রুপ আছে যাঁরা ঠিক করে কারা ভালো আর কারা খারাপ। বলিউডে স্বজনপোষণ নিয়ে খুল্লামখুল্লা কথা হয়। করণ জোহর যদি ঠিক করেন তিনি কোনও স্টার কিডকে লঞ্চ করবেন তাহলে করেই ছাড়বেন। কিন্তু এখানে মিষ্টির ছুরি সব। কিছুই খোলাখুলি হয় না। সবাই পিছনে নিন্দে করে। একে ওকে বলে যে কাকে ছবিতে নেবে আর কাকে নয়।'

মিমির আগামী প্রজেক্ট: মিমিকে আগামীতে আলাপ ছবিতে দেখা যাবে, এই ছবিটির পরিচালনা করেছেন প্রেমেন্দু বিকাশ চাকি। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে আবির চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তীকে। থাকবেন স্বস্তিকা দত্ত, কিঞ্জল নন্দা, দেবপ্রিয় মুখোপাধ্যায়, তন্বী লাহা রায়, প্রমুখ। আগামী ২৬ এপ্রিল বড় পর্দায় আসছে আলাপ। ছবিটি প্রযোজনা করেছে সুরিন্দর ফিল্মস।