১৬ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৬:২৯:৫৪ অপরাহ্ন


'বিগ বস ১৬'-এর পর সবচেয়ে ব্যস্ত এমসি স্ট্যান
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২১-০৩-২০২৩
'বিগ বস ১৬'-এর পর সবচেয়ে ব্যস্ত এমসি স্ট্যান 'বিগ বস ১৬'-এর পর সবচেয়ে ব্যস্ত এমসি স্ট্যান


ইন্দোরে 'বিগ বস ১৬' বিজয়ী এমসি স্ট্যানের শো বাতিল করেছে বজরং দলের সদস্যরা। হিন্দু সংগঠনটি বলছে, এমসি স্ট্যান র‍্যাপ গানে গালিগালাজ করেন, যার কারণে দেশের যুব সমাজে খারাপ প্রভাব পড়ছে। কনসার্ট বাতিলের পর টুইটারে এমসি স্ট্যানের সমর্থনে দাঁড়িয়ে তাঁর ভক্তরা। র‌্যাপার হয়তো তার একটি শো বাতিল করেছে, কিন্তু তিনি বর্তমানে বিগ বস ১৬-এর সমস্ত প্রতিযোগীদের মধ্যে সবচেয়ে ব্যস্ত তিনি।

এমসি স্ট্যান বর্তমানে 'বস্তি কা হস্তি' নামে বেশ কয়েকটি শহর ভ্রমণ করছেন। তিনি পুনে, মুম্বই, হায়দরাবাদ এবং ব্যাঙ্গালুরুতে শো করেছেন। নাগপুর, আহমেদাবাদ, জয়পুর, কলকাতা ও দিল্লিতেও শো করবেন। এমসি স্ট্যানের নতুন ৩টি গান আসতে চলেছে। এছাড়াও, ওটিটিতেও তাঁর কিছু প্রোজেক্ট লাইনআপ রয়েছে।

‘খাতরো কে খিলাড়ি ১৩’-এ দেখা যাবে শিব ঠাকরেকে। শোয়ের একটি প্রোমোও শ্যুট করেছেন তিনি। অভিনেতা জানিয়েছেন, বেশ কিছু মারাঠি ছবির কাজও তাঁর হাতে রয়েছে।

'বিগ বস ১৬' ছাড়ার পর আবদু রোজিক ভারতের পাশাপাশি অন্যান্য দেশেও ঘুরে ঘুরে শো করছেন তিনি। মুক্তি পেল তাঁর নতুন গান 'চালক ব্রো'। এ ছাড়া তিনি একটি রেস্তোরাঁও খুলেছেন। আবদু 'বিগ ব্রাদার' শোতেও অংশ নেবেন।

ইটাইমসের এক প্রতিবেদন অনুসারে, সাজিদ খানের আসন্ন ছবিতে একটি গান করছেন সৌন্দর্য শর্মা। এপ্রিল থেকে সাজিদের ছবিটি ফ্লোরে আসবে। এছাড়াও সৌন্দর্যাকে দেখা যাবে 'খতরো কে খিলাড়ি ১৩'-এ।

রিপোর্ট অনুযায়ী, নিমৃত কৌর আহলুওয়ালিয়া একটি মিউজিক ভিডিোয় করছেন যেখানে তাঁকে ফাহমানের বিপরীতে দেখা যাবে। একতা কাপুরের প্রোডাকশনের ছবি LSD2-ও রয়েছে তাঁর হাতে।

টিভি শো 'জুনুনিয়াত' করছেন অঙ্কিত গুপ্ত ও গৌতম ভিগ। অঙ্কিতের চরিত্রের নাম জাহান।