১৬ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৮:৪০:৪১ অপরাহ্ন


গোয়া সমুদ্র সৈকতে খোলা পোশাকে লাস্যময়ী মধুমিতা
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০৯-০৪-২০২৩
গোয়া সমুদ্র সৈকতে খোলা পোশাকে লাস্যময়ী মধুমিতা মধুমিতা। ফাইল ফটো


বর্তমানে বাংলা ধারাবাহিক জগতের লাস্যময়ী অভিনেত্রীদের মধ্যে অন্যতম মধুমিতা সরকারের নাম সবার আগে আসে। তার অভিনয়ের পাশপাশি বোল্ড লুকে সকলেই ঘায়েল। বর্তমানে নিজের অভিনয় দক্ষতায় টলিউডে সফল অভিনেত্রীদের সঙ্গে নিজের নাম জুড়ে নিয়েছেন একসময়ের সকলের প্রিয় চরিত্র পাখি। একদিকে অভিনয় অন্যদিকে খোলামেলা পোশাক সব কিছুতেই নিজের কারিশমা দেখাতে ব্যস্ত এই অভিনেত্রী।

তবে অভিনয়ের পাশপাশি নিজের ব্যক্তিগত জীবনেও বরাবরই হাসিখুশি মধুমিতা। ঠিক সেই কারণেই মাঝে মধ্যে এখানে সেখানে বেড়িয়ে পড়েন ভ্রমণের উদ্দেশ্যে।

সম্প্রতি ভারতীয় সংবাদপত্র আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী সামাজিক যোগাযোগ  মাধ্যমে  মধুমিতার একটি  ভিডিও ছড়িয়ে পড়েছে। অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ছড়িয়ে পড়া  ভিডিওতে দেখা যাচ্ছে তিনি গোয়া সমুদ্র সৈকতে বেড়াতে গিয়েছেন।

শুধু তাই নয়, তিনি সেখানে কাজের ব্যস্ততা ভুলে নিজের মতো আনন্দ করতে ব্যস্ত ছিলেন। আর গোয়ার গরমে স্বাভাবিক ভাবেই খোলামেলা পোশাক বেছে নিয়েছেন অভিনেত্রী। ভিডিওটিতে দেখা যাচ্ছে কখনও আলো-আঁধারির মাঝে তিনি নাচছেন মন খুলে। কখনও আবার মুখে পুরছেন বড় বড় চিংড়ি। মধুমিতা সরকারের ইনস্টাগ্রামে চোখ রাখলে দেখা যাবে শুধুই সমুদ্র আর সমুদ্র। এসময় অভিনেত্রী স্টাইলিশ সাদা রঙের বিকিনিতে জলকেলি করতে ব্যস্ত ।

মধুমিতার ছবি দেখে কেউ মন্তব্য করেছেন, 'এই ভাবেই আপডেট চাই।' কেউ আবার লিখেছেন, 'তোমার চোখ দিয়েই গোয়া ঘুরে নেব।' এক জনের বক্তব্য, 'চুটিয়ে মজা করো।'

 প্রসঙ্গত, আগামী ২১শে এপ্রিল হইচই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে জাতিস্মর, যেখানে মুখ্য চরিত্রে দেখা যাবে মধুমিতাকে ৷এছাড়া চিনি ২ সিনেমা সহ তার ঝুলিতে রয়েছে আরও একগুচ্ছ কাজ।