১৬ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৬:৩২:৪৭ অপরাহ্ন


এপ্রিলের শেষ দিন ‘হত্যা’ করা হবে সালমান খানকে?
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ১১-০৪-২০২৩
এপ্রিলের শেষ দিন ‘হত্যা’ করা হবে সালমান খানকে? ফাইল ফটো


বলিউইড ভাইজান সালমান খানকে বেশ কয়েকবার খুনের হুমকি দিয়েছে সন্ত্রাসীরা। দফায় দফায় হুমকি পেয়ে নিরাপত্তা জোরদার করেছেন নিজের। কিনেছেন বুলেটপ্রুফ গাড়িও।

এরমাঝে নতুন করে আবার পেয়েছেন খুনের হুমকি। দিন তারিখ সব জানিয়েও দিয়েছে সন্ত্রাসীরা।

সোমবার (১০ এপ্রিল) রাত ৯টার দিকে মুম্বাই পুলিশের কন্ট্রোল রুমে একটি ফোন কল আসে। এ সময় হুমকি দিয়ে এক ব্যক্তি বলেন, আগামী ৩০ এপ্রিল সালমান খানকে হত্যা করা হবে। খবর কিওময়।

ইতোমধ্যেই তদন্ত শুরু করে দিয়েছে মুম্বাই পুলিশ। তাদের পক্ষ থেকে জানানো হয়েছে পুলিশ কন্ট্রোল রুমে কল করেছিলো তার নাম রকি ভাই। কলটি যোধপুর থেকে এসেছিল।

সর্বশেষ ১৯ মার্চ সালমান খানের ম্যানেজার জোর্ডি প্যাটেলের ই-মেইলে পাঠানো বার্তায় তাকে হত্যার হুমকি দেয়া হয়। গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই বেশ কয়েকবার সালমানকে খুনের হুমকি দিয়েছে। আর এই হুমকি পাওয়ার পর সালমানের নিরাপত্তা নিয়ে চিন্তিত তার পরিবার। এজন্য এই অভিনেতার নিরাপত্তারক্ষীর সংখ্যা বাড়ানো হয়েছে।

১৯৯৮ সালে যোধপুরে ‘হাম সাথ সাথ হ্যায়' সিনেমার শুটিং চলাকালীন দুটি কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ রয়েছে সালমান খানের বিরুদ্ধে। ভারতের বিষ্ণোই সম্প্রদায় এই হরিণকে ভক্তি করে। জানা গেছে, এই অভিনেতার বিরুদ্ধে অভিযোগ ওঠার পর থেকে তাকে শত্রু মনে করেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, কারণ তিনিও বিষ্ণোই সম্প্রদায়ের একজন।