০৫ মে ২০২৪, রবিবার, ০৩:২৮:০৭ অপরাহ্ন


প্রেমিকাকে টুকরো টুকরো করে প্রেসার কুকারে সেদ্ধ করল প্রেমিক!
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ০৮-০৬-২০২৩
প্রেমিকাকে  টুকরো টুকরো করে প্রেসার কুকারে সেদ্ধ করল প্রেমিক! প্রেমিকাকে টুকরো টুকরো করে প্রেসার কুকারে সেদ্ধ করল প্রেমিক!


মুম্বাইয়ের মিরা রোডে ভাড়া করা অ্যাপার্টমেন্টে নিজের লিভ-ইন সঙ্গীকে খুন করেছেন ৫৬ বছর বয়সি এক ব্যক্তি। তাঁকে গ্রেফতার করেছে পুলিশ।

মুম্বই পুলিশ সূত্রে খবর, লিভ-ইন পার্টনারকে খুন করে মৃতদেহটি একটি গাছ কাটার যন্ত্র দিয়ে টুকরো টুকরো করে কেটে ফেলে অভিযুক্ত। এবং সেগুলি নিয়ে প্রেসার কুকারে সেদ্ধও করে। ঘটনার বীভৎসতায় শিউরে উঠেছেন প্রতিবেশীরা।

অভিযুক্তের নাম মনোজ সাহানি। পুলিশ জানিয়েছে, গত তিন বছর ধরে গীতানগর ফেজ ৭-এর গীতা আকাশদীপ বিল্ডিং-এ ৭০৪ নম্বর ফ্ল্যাটে সরস্বতী বৈদ্য (৩৬) নামে এক মহিলার সঙ্গে থাকতেন তিনি। দু’জনেই লিভ-ইন করছেন বলেই জানতেন স্থানীয় বাসিন্দারা। কিন্তু এরমধ্যে যে এমন ভয়াবহ কাণ্ড ঘটতে পারে, তা কেউই বুঝে উঠতে পারেননি।

জানা গেছে, দিনকয়েক ধরেই ওই ফ্ল্যাটের ভিতর থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। এরপরই স্থানীয়দের সন্দেহ হওয়ায় পুলিশে খবর দেন। অভিযোগ পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। ফ্ল্যাটের ভিতর ঢুকে এদিক ওদিক খোঁজ চালাতেই চোখে পড়ে সেদ্ধ করা সেই দেহাংশগুলি। এরপর সঙ্গে সঙ্গে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। মনে করা হচ্ছে, গত তিন-চারদিন আগেই খুন করা হয়েছে ওই মহিলাকে।