০৭ মে ২০২৪, মঙ্গলবার, ০১:০৮:৪৯ অপরাহ্ন


‘জি লে জারা’য় প্রিয়াঙ্কার বদলে দেখা যাবে না অনুষ্কাকে!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১০-০৭-২০২৩
‘জি লে জারা’য় প্রিয়াঙ্কার বদলে দেখা যাবে না অনুষ্কাকে! ‘জি লে জারা’য় প্রিয়াঙ্কার বদলে দেখা যাবে না অনুষ্কাকে!


কিছুদিন আগে ফারহান আখতার জানিয়েছিলেন ‘জি লে জারা’ নামে একটি নতুন ছবি আনছেন তিনি। ছবিতে দেখা যাবে ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট ও প্রিয়াঙ্কা চোপড়াকে। ছবির ঘোষণা হতেই সিনে প্রেমীদের একাংশ ভেবে ছিলেন ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র মতো আরেকটি ছবি আসছে, তবে তা মহিলা কেন্দ্রিক। তবে সম্প্রতি জানা গিয়েছে, ফারহান এই ছবিটি আপাতত স্থগিত রাখছেন। কী কারণে এই সিদ্ধান্ত, তা প্রকাশ্যে না এলেও গুঞ্জন শোনা গিয়েছে প্রিয়াঙ্কা চোপড়া ও ক্যাটরিনা কাইফ ছবিটি থেকে সরে এসেছেন। যদিও পরে শোনা গিয়েছিল ক্যাটরিনা থাকছেন ছবিতে। কিন্তু প্রিয়াঙ্কার জায়গায় দেখা যেতে পারে অনুষ্কা শর্মাকে।

কিন্তু জানা গিয়েছে অনুষ্কাও ‘জি লে জারা’ থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। যখন প্রিয়াঙ্কা চোপড়া তারিখের সমস্যার কারণে ছবি থেকে সরে যাচ্ছেন তখনই গুঞ্জন শোনা যায় এবার তাঁর দেখা যাবে অনুষ্কাকে। আর তাঁর মাঝেই ক্যাটরিনা ছবি থেকে সরে যাওয়ার গুঞ্জন। তারপর জানা যায় তিনি থাকছেন সঙ্গে থাকছেন আলিয়াও। তিন বন্ধুর গল্প, ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ নস্টালজিয়া, দুর্দান্ত কাস্ট ফলে সকলেই খুব উৎসাহি ছিলেন এই ছবিটি নিয়ে।

একটি সংবাদ মাধ্যমের রিপোর্ট অনুযায়ী, পরিচালক ফারহান প্রিয়াঙ্কার যে চরিত্রটি করা কথা ছিল সেটির প্রস্তাব নিয়ে অনুষ্কার কাছে গিয়েছিলেন। কারণ অনুষ্কার প্রানবন্ত অভিনয় এই ছবিটিকে অন্য মাত্রা দিতে পারবে এমনই আশা ছিল ফারহানের। এই ছবির অংশ হতে পারবেন ভেবে অনুষ্কাও খুব উচ্ছ্বসিত ছিলেন। কিন্তু কিছু কাজের জন্য তিনি আগে থেকেই ডেট দিয়ে রেখে ছিলেন, তাই এই ছবি তাঁর পক্ষে করা সম্ভব হল না।

প্রতিবেদনটি আরও জানা যায় যে ‘জি লে জারা’-এর নির্মাতারা ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাটের সঙ্গে অনুষ্কার তারিখ সারিবদ্ধ করতে আগ্রহী ছিল। কিন্তু দুর্ভাগ্যবশত, তাঁর আগের কাজ গুলির জন্য অনুষ্কার কাছে প্রস্তাব প্রত্যাখ্যান করা ছাড়া আর কোনও উপায়ই ছিল না, কারণ আগেই তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন অন্য ছবি গুলির জন্য।

এর আগে, অন্য এক সংবাদ মাধ্যম সূত্রের খবর অনুয়ায়ী জানায়, তারকাদের তারিখ নিয়ে সমস্যা থাকার দরুন এই পরিস্থিতি তৈরি হয়েছে। একই সময়ে তাঁদের একসঙ্গে পাওয়া যাচ্ছে না। তাই ছবিটিকে আপাতত স্থগিত রাখা হয়েছে। জানা গিয়েছে প্রিয়াঙ্কা ২০২৩ সালে শ্যুটিংয়ের ডেট দিতে পারেননি। হলিউডের তাঁর কাজ চলছে।

ফারহানকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান ২০২৪ সালে ‘জি লে জারা’-র জন্য আলিয়া সময় দিতে পারবেন না। আলিয়া ইতিমধ্যেই ২০২৪-এ ‘রামায়ণ’ এবং ‘বৈজু বাওরার’ জন্য ডেট দিয়ে ফেলেছেন। তাই ফারহান জানান সঠিক সময়ের জন্য তিনি অপেক্ষা করবেন। তাই আপাতত ছবিটি বিলম্বিত করার সিদ্ধান্ত নিয়েছিলেন, এমনটাই দাবি সূত্রের।