০৩ মে ২০২৪, শুক্রবার, ০৭:১০:০৫ অপরাহ্ন


যে কারণে বড় প্রযোজকের ছবিতে না করেছিলেন হুমা কুরেশি
বিনোদন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১২-০৭-২০২৩
যে কারণে বড় প্রযোজকের ছবিতে না করেছিলেন হুমা কুরেশি হুমা কুরেশি। সংগৃহীত ছবি


বলিউডের অন্যতম অভিনেত্রী হুমা কুরেশি। ক্যারিয়ারের শুরুতেই নানা লেখালিখি অভিনেত্রীকে ঘিরে। চেহারা নিয়েও কম চর্চায় ছিলেন না হুমা।

নতুন ছবির প্রচার নিয়ে ব্যস্ত হুমা কুরেশি। খুব শিগগিরই মুক্তি পাবে তার নতুন ছবি ‘তরলা’। প্রচারের কারণে বিভিন্ন সময়ে বিভিন্ন সাক্ষাৎকার দিতে দেখা যাচ্ছে নায়িকাকে। কাজের ফাকে কখনও আবার স্মৃতিতে ডুব দিয়েছেন তিনি। জনপ্রিয় নায়িকাদের মতো চেহারার গঠন না হওয়ায় অনেক পরিশ্রম করতে হয়েছিল তাকে। তার পর অবশ্য বিভিন্ন আইটেম গানেও কোমর দোলাতে দেখা গিয়েছে হুমাকে। কিন্তু এমনও হয়েছে এক মিনিটে বড় প্রযোজক, বড় সিনেমার সুযোগ ছেড়ে দিয়েছেন তিনি। যে সিদ্ধান্ত নেয়া মোটে সহজ ছিল না নায়িকার পক্ষে।

এর আগেও এমন ঘটনা ঘটেছে। যেখানে নায়ক-নায়িকারা নিজেদের নৈতিকতার জন্য বহু বিজ্ঞাপন ছেড়ে দিয়েছেন। হুমার ক্ষেত্রেও কিছুটা তেমনই ঘটেছিল। গানের শব্দ মোটেই পছন্দ হয়নি নায়িকার। প্রায় দশ দিন নাচের মহড়া দিয়েছিলেন। তার মাপের জামাও তৈরি করে ফেলেছিল ডিজাইনার। কিন্তু শেষ পর্যন্ত কিছুতেই মেনে নিতে পারেননি। যে ভাষা ব্যবহার করা হয়েছিল সেই গানে, তা সম্মানে লেগেছিল নায়িকার। তিনি এক মিনিটে তা না করার সিদ্ধান্ত নেন।

হুমাকে খুব শিগগিরই দেখা যাবে তরলা দালালের চরিত্রে। তিনিই প্রথম মহিলা যিনি রন্ধনশিল্পের জন্য বিশেষ ভাবে সম্মানিত হয়েছিলেন এ দেশে। সেই তরলার চরিত্রেই এ বার দেখা যাবে হুমাকে। সূত্র: আনন্দবাজার