০৩ মে ২০২৪, শুক্রবার, ০৫:১৩:২১ অপরাহ্ন


একের পর এক হিন্দি ছবি তামান্নার ঝুলিতে
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১৩-০৭-২০২৩
একের পর এক হিন্দি ছবি তামান্নার ঝুলিতে তমান্না ভাটিয়া। ছবি: সংগৃহীত


সম্প্রতি ওটিটিতে মুক্তি পেয়েছে 'লাস্ট স্টোরিজ ২'। সমালোচকদের একাংশের চোখে এই অ্যান্থলজির চারটি গল্পের মধ্যে সুজয় ঘোষ পরিচালিত ছবিটিই সব থেকে দুর্বল হিসাবে আখ্যা পেয়েছে। তবে এই গল্পটি কিন্তু তুলনামূলক ভাবে বাকিদের থেকে বেশি চর্চায় রয়েছে। কারণ বাস্তবের যুগল তামান্না ভাটিয়া এবং বিজয় বর্মাকে এই গল্পে একসঙ্গে হাজির করতে পেরেছেন পরিচালক।

জুটির রসায়ন আলাদা ভাবে নজর কাড়তে না পারলেও তামান্না যে বলিউডে ধীরে ধীরে তাঁর পায়ের নীচের জমি শক্ত করতে শুরু করেছেন তা এক রকম স্পষ্ট।

কারণ, ইতিমধ্যেই নতুন হিন্দি ছবির কাজ শুরু করে দিয়েছেন তিনি। পাঁচ বছর পর নতুন ছবির কাজে হাত দিয়েছেন পরিচালক নিখিল আডবাণী। পরিচালক হিসাবে তাঁর শেষ ছবি 'বাটলা হাউস'। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন জন আব্রাহাম। নতুন ছবিটির জন্যেও আরও এক বার পরিচালকের তুরুপের তাস জন। ছবির নাম 'বেদা'। মূলত অ্যাকশন ঘরানার এই ছবির শুটিং শুরু হয়েছে রাজস্থানে। এই ছবিতেই নতুন অভিনেতা হিসেবে যোগ দিলেন তামান্না। বৃহস্পতিবার নির্মাতারা এই খবর প্রকাশ্যে এনেছেন।

জন এবং তামান্না ছাড়াও এই ছবিতে রয়েছেন 'বান্টি অউর বাবলি ২' খ্যাত অভিনেত্রী শর্বরী ওয়াগ। এই ছবির অংশ হতে পেরে তামান্না উচ্ছ্বসিত। অভিনেত্রী বলেছেন, ''নিখিলের গল্প বলার কৌশল আমার অত্যন্ত পছন্দের। এই ছবির মাধ্যমে জনের সঙ্গেও এই প্রথম কাজ করব। সব মিলিয়ে একটা ভাল অভিজ্ঞতার অপেক্ষায় রয়েছি।'' বিজয়ের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের কারণেও নাকি এখন বলিউডকেই পাখির চোখ করতে চাইছেন তামান্না, এ রকম খবরও ভাসছে বলিপাড়ার আকাশে।

তামান্নার অভিনয়ের কথা মাথায় রেখেই অভিনেত্রীকে এই ছবিতে নিয়েছেন বলে জানিয়েছেন নিখিল। তাঁর কথায়, ''আমি এই ছবি নিয়ে আমার ভাবনা জানাতেই ও রাজি হয়ে যায়। আমাদের ইউনিট ওকে পেয়ে খুব খুশি।'' পরিচালনার পাশাপাশি প্রযোজকের ভূমিকাতেও হাত পাকিয়েছেন নিখিল। তাঁর পরিচালনায় 'সালাম এ ইশ্‌ক' এবং 'ডি ডে'-র মতো ছবি পেয়েছেন দর্শক। এ বার 'বেদা'-য় তিনি নতুন কী কী চমক হাজির করেন দেখা যাক।