১৮ মে ২০২৪, শনিবার, ০১:৪০:২৫ অপরাহ্ন


লঞ্চে ৯ কেজি গাঁজা, নারীসহ আটক ৩
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১৯-০৭-২০২৩
লঞ্চে ৯ কেজি গাঁজা, নারীসহ আটক ৩ পটুয়াখালীর বাউফলে গাঁজাসহ আটক তিনজন। ছবি: সময় সংবাদ


পটুয়াখালীর বাউফলে ‘এমভি ঈগল-৪’ নামে একটি যাত্রীবাহী লঞ্চ থকে ৯ কেজি ৫০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়েছে। এ সময় নারীসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৯ জুলাই) ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা- ধুলিয়া ও কালাইয়াগামী ওই লঞ্চ থেকে গাঁজাসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন- পটুয়াখালী সদর উপজেলার জৈনকাঠি ইউনিয়নের মৃত রশিদ গাজীর মেয়ে তানিয়া (২০), বাউফলের কালাইয়া ইউনিয়নর মজিদ মৃধার ছেলে মুনির (৩৮) ও একই উপজেলার কালিশুরী ইউনিয়নর কবিরকাঠি গ্রামের শহিদ মিয়ার ছেলে হাসান মিয়া (২৬)।

এ বিষয়ে বাউফল থানার পরিদর্শক তদন্ত মো. মিজানুর রহমান জানান, গোপন সূত্রে খবর আসে, ঢাকা সদরঘাট থেকে ছেড়ে আসা ‘এমভি ঈগল-৪’ লঞ্চে এক নারীসহ তিনজন বিপুল পরিমাণ গাঁজা বহন করে নিয়ে আসছেন। তারা বাউফলের ধুলিয়া লঞ্চঘাটে নামবেন।

এর ভিত্তিতে মঙ্গলবার (১৮ জুন) মধ্যরাতে ধুলিয়া লঞ্চঘাটে গিয়ে অবস্থান নেয় পুলিশ। বুধবার (১৯ জুলাই) ভোর সাড়ে ৪টার দিকে লঞ্চটি ধুলিয়া পন্টুনে এলে তল্লাশি চালিয়ে ৯ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ তাদের আটক করা হয়। গাঁজাগুলো তারা ঢাকা থেকে বহন করে বাউফলের কালাইয়ায় এক ব্যক্তির কাছে পৌঁছে দেয়ার জন্য নিয়ে যাচ্ছিলেন।

এ বিষয়ে বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম আরিচুল হক বলেন, আটকদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।