১৮ মে ২০২৪, শনিবার, ০৯:৪৯:১৬ পূর্বাহ্ন


বিয়েতে রাজি না হওয়ায় তরুণীর হত্যা করলো প্রেমিক
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ২৮-০৭-২০২৩
বিয়েতে রাজি না হওয়ায় তরুণীর হত্যা করলো প্রেমিক বিয়েতে রাজি না হওয়ায় তরুণীর হত্যা করলো প্রেমিক


দিল্লির রাস্তায় তরুণীর রক্তাক্ত দেহ উদ্ধারকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল। মাথায় আঘাতের চিহ্ন, পাশে পড়ে লোহার রড। পুলিশের অনুমান মাথায় লোহার রড দিয়ে মেরে খুন করা হয়েছে বছর ২৫-এর ওই যুবতীকে।

ঘটনাটি ঘটেছে দিল্লির মালভিয়া নগর এলাকায়। দিল্লি কমলা নেহেরু কলেজের ছাত্রী নাগরিসের দেহ উদ্ধার করে পুলিশ। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, নাগরিসের বন্ধু ইরফানই এই কাণ্ড ঘটিয়েছে। পুলিশ ইরফানকে গ্রেফতার করেছে।

কেন নাগরিসকে খুন করল ইরফান? পুলিশি জেরার মুখে নিজের খুনের কথা মেনে নেয় সে। পুলিশকে জানায়, নাগরিস তার বিয়ের প্রস্তাবে রাজি হননি। তাই রাগের মাথায় নাগরিসকে রড দিয়ে আঘাত করে। দিল্লির মালভিয়া নগর এলাকার বিজয় মণ্ডল পার্কে এই খুনের ঘটনা ঘটেছে।

পুলিশ সূত্রে খবর, নাগরিস ও ইরফানের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু নাগরিসের পরিবার সেই সম্পর্ক মেনে নিতে পারেনি। দু’জনের বিয়েতে আপত্তি জানায় তারা। পরিবারের আপত্তি থাকায় ইরফানের সঙ্গে কথা বলা বন্ধ করে দেন নাগরিস। ইরফানকে এড়িয়ে চলতে শুরু করেন তিনি।

তবে শুক্রবার কোচিং সেন্টার থেকে ফেরার পথে নাগরিসের পথ আটকায় ইরফান। তারপর তাঁকে নিয়ে একটা পার্কে যায় সে। সেখানে দু’জনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। আচমকা নাগরিসকে রড দিয়ে মাথায় আঘাত করে ইরফান। তৎক্ষনাৎ মাটিতে লুটিয়ে পড়েন নাগরিস। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

পুলিশ জানিয়েছে, স্থানীয় সূত্রে খবর পেয়েই তারা ঘটনাস্থলে পৌঁছয়। সেখানে গিয়ে রক্তাক্ত অবস্থায় ওই তরুণীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। যদিও তার আগেই মৃত্যু হয়েছিল তাঁর। ঘটনাস্থলে একটি লোহার রড উদ্ধার করে পুলিশ। হাসপাতাল সূত্রে খবর, মাথায় অতিরিক্ত রক্তক্ষরণের জেরেই মৃত্যু হয় নাগরিসের।