২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:৫২:০৫ অপরাহ্ন


বগুড়ায় প্রেমে ব্যর্থ হয়ে কিশোরের আত্মহত্যা
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩১-০৭-২০২৩
বগুড়ায় প্রেমে ব্যর্থ হয়ে কিশোরের আত্মহত্যা ফাইল ফটো


বগুড়ার শেরপুরে প্রেমে ব্যর্থ হয়ে গলায় ফাঁস লাগিয়ে ইউসুফ আলী (১৫) নামের এক কিশোর আত্মহত্যা করেছে।

সোমবার (৩১ জুলাই) বেলা ১১টায় বিষয়টি নিশ্চিত করেন নিহতের মামা নুর আলম। এর আগে রোববার দিবাগত রাতে সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত ইউসুফ আলী বিশালপুর ইউনিয়নের কহিতকুল গ্রামের শাহিন আলীর ছেলে।

নিহতের মামা নুর আলম জানান, আমার বোন মারা যাওয়ার পর থেকে ইউসুফ আলী আমাদের বাড়ি থেকে রাজমিস্ত্রীর কাজ করত। গত রাতে বাবার সাথে পারিবারিক বিষয় নিয়ে মনোমালিন্য হয়। এরপর রাতের খাবার খেয়ে সবাই ঘুমিয়ে পড়ি। রাত পৌনে ১২টার দিকে বিদ্যুৎ চলে যাওয়ায় গরমে সবাই বের হই। কিন্তু ইউসুফ আলী বাইরে না আসায় মা নুরজাহান বেগম তাকে ডাকাডাকি করে। এতে কোনো সাড়া না পেয়ে ঘরের দরজার ফাঁক দিকে দেখতে পায় ওরনা দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় তীরের সাথে ঝুলছে। তখন তার চিৎকারে আশপাশের সবাই গিয়ে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে তাকে ঝুলন্ত অবস্থায় থেকে নামানো হয়। এবং মৃত অবস্থায় দেখতে পাই। পরে পুলিশকে খবর দিলে তারা লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা জানান, ইউসুফ আলী মির্জাপুর এলাকায় একটি মেয়েকে ভালোবাসত। ওই মেয়ের সাথে দীর্ঘদিনের সম্পর্ক। মেয়েটি তাদের বাড়িতেও আসত। কিন্তু পরিবারের সম্মতি না থাকায় ওই মেয়ের অন্যজায়গায় বিয়ে ঠিক হয়েছে। এ খবর পেয়ে রাতে নানার সাথে মনোমালিন্য হয় ইউসুফ আলীর এবং গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

এ ব্যাপারে শেরপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) বাবু কুমার সাহা জানান, থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়নাতদন্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।