২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৩:১৬:৩২ পূর্বাহ্ন


বস্তাবন্দি পচা লাশ উদ্ধারের দুদিন পরও মেলেনি বৃদ্ধার পা
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০৬-০৮-২০২৩
বস্তাবন্দি পচা লাশ উদ্ধারের দুদিন পরও মেলেনি বৃদ্ধার পা বস্তাবন্দি পচা লাশ উদ্ধারের দুদিন পরও মেলেনি বৃদ্ধার পা


বগুড়ার শাজাহানপুরে নৃশংস হত্যাকাণ্ডের শিকার বৃদ্ধ খুকি বেগমের (৮০) বিচ্ছিন্ন ডান পা দুদিনেও পাওয়া যায়নি। শনিবার সন্ধ্যা পর্যন্ত এ ব্যাপারে মামলা বা কেউ গ্রেফতার হয়নি। 

গত শুক্রবার বিকালে উপজেলার আশেকপুর ইউনিয়নের জোড়া তালপুকুর এলাকায় লিচুবাগানে তার বস্তাবন্দি, দুপা বিচ্ছিন্ন ও পঁচন ধরা লাশ পাওয়া যায়। 

পুলিশ, এলাকাবাসী ও স্বজনরা জানান, নিহত খুকি বেগম বগুড়ার উপজেলার আশেকপুর ইউনিয়নের জোড়া তালপুকুর এলাকার খোরশেদ আলমের স্ত্রী। স্বামী দ্বিতীয় বিয়ে করে অন্যত্র বসবাস করেন। খুকি বেগম একই এলাকায় ছেলেদের সঙ্গে থাকতেন। মাঝে মাঝে তিনি মেয়ে ও নাতি-নাতনিদের বাড়িতে বেড়াতে যেতেন।

গত বুধবার বিকালে তিনি বাড়ি থেকে বের হন। তখন স্বজনরা ভাবেন, তিনি কারও বাড়িতে বেড়াতে যাচ্ছেন। শুক্রবার দুপুরে বাড়ির কাছে একটি লিচুবাগানে তার দুই পা বিচ্ছিন্ন বস্তাবন্দি পঁচন ধরা লাশ পাওয়া যায়। পরে পাশের পুকুর থেকে হাঁটুর ওপরে বিচ্ছিন্ন বাম পা পাওয়া যায়। ময়নাতদন্ত শেষে শনিবার লাশ দাফন হয়েছে।

শাজাহানপুর থানার ওসি শহীদুল ইসলাম জানান, শনিবার সন্ধ্যা পর্যন্ত এ হত্যাকাণ্ডের ব্যাপারে মামলা হয়নি। এ ব্যাপারে কোনো ক্লু উদ্ঘাটন হয়নি। কাউকে গ্রেফতারও করা সম্ভব হয়নি। আশপাশের পুকুরে বড় জাল ফেলে টানা দেওয়া ও আশপাশের বিভিন্ন এলাকায় খোঁজ করেও নিহত বৃদ্ধার বিচ্ছিন্ন ডান পা পাওয়া যায়নি। এ ব্যাপারে তদন্ত অব্যাহত রয়েছে।