০৬ মে ২০২৪, সোমবার, ০৮:৪১:৩৮ পূর্বাহ্ন


ভারত-পাকিস্তান ম্যাচে থাকছে রিজার্ভ ডে
ক্রীড়া ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-০৯-২০২৩
ভারত-পাকিস্তান ম্যাচে থাকছে রিজার্ভ ডে ছবি: সংগৃহীত


ভারত-পাকিস্তান ম্যাচ মানেই দর্শকদের বাড়তি উম্মাদনা। এই একটি ম্যাচের জন্য অনেকটা সময় অপেক্ষায় থাকতে হয় ক্রিকেটপ্রেমীদের। এশিয়া কাপের বদৌলতে একাধিকবার ভারত-পাকিস্তান লড়াইয়ের উপলক্ষ তৈরি হয়েছে। কিন্তু সে উত্তেজনায় জল ঢালছে বৃষ্টি।

এশিয়া কাপের গ্রুপপর্বে ভারত-পাকিস্তান লড়াইটি এক ইনিংস হওয়ার পর চলে যায় বৃষ্টির পেটে। সুপার ফোরে আরও একবার মুখোমুখি দুই দল। আবারও আবহাওয়ার পূর্বাভাসে দেখা যাচ্ছে, বৃষ্টির জোর সম্ভাবনা। ক্রিকেটপ্রেমীদের মন খারাপ হতেই পারে।

তবে তাদের মন ভালো করার মতো খবর এসেছে অবশেষে। এশিয়া কাপের সুপার ফোরে রোববার ভারত-পাকিস্তান ম্যাচে রিজার্ভ ডে যোগ করা হয়েছে। এই টুর্নামেন্টে ফাইনাল ছাড়া এটাই একমাত্র ম্যাচ, যেখানে রিজার্ভ ডে যোগ করা হলো। এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) এখনো বিষয়টি আনুষ্ঠানিকভাবে ঘোষণা না করলেও ক্রিকইনফো নিশ্চিত করেছে এ খবর।

ক্রিকইনফো আরও জানিয়েছে, এ দুটি ম্যাচে রিজার্ভ ডে যোগ করা হলেও ম্যাচের নির্ধারিত দিনেই খেলা শেষ করার চেষ্টা করা হবে। প্রয়োজনে ম্যাচের দৈর্ঘ্যও কমানো হবে। বৃষ্টি কিংবা অন্য কারণে রিজার্ভ ডেতে ম্যাচ নেওয়া হলেও ম্যাচের দৈর্ঘ্য একই থাকবে এবং নির্ধারিত দিনে ম্যাচ যেখানে অসমাপ্ত রাখা হয়েছিল, রিজার্ভ ডেতে সেখান থেকেই শুরু হবে খেলা।