০৭ মে ২০২৪, মঙ্গলবার, ১১:০৭:৩৬ অপরাহ্ন


ভাতিজার শাবলের আঘাতে আ. লীগ নেতা নিহত
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ৩০-০৯-২০২৩
ভাতিজার শাবলের আঘাতে আ. লীগ নেতা নিহত ভাতিজার শাবলের আঘাতে আ. লীগ নেতা নিহত


সিরাজগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে ভাতিজার লোহার শাবলের আঘাতে আওয়ামী লীগ মোসলেম উদ্দিন নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

এ সময় তার ভাই শামসুল হক (৫৫) ও মফিদুল ইসলাম (৪৫) গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার ভোরে উপজেলার সগুনা ইউনিয়নের চরকুশাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

মোসলেম উদ্দিন ইউনিয়ন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও চরকুশাবাড়ি গ্রামের মৃত সেকেন্দার আলীর ছেলে। তাড়াশ থানার ওসি শহিদুল ইসলাম নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, দীর্ঘদিন ধরে তাদের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। শনিবার ভোরে মোসলেম উদ্দিনের দুই ভাই শামসুল হক ও মফিদুল ইসলাম মসজিদে ফজরের নামাজ আদায় করতে যান। পরে আকস্মিকভাবে ভাতিজা জালাল উদ্দিন ওই দুই চাচাকে শাবল দিয়ে আঘাত করতে থাকেন। এতে তারা গুরুতর আহত হন। এ ঘটনার পর বাড়ির দিকে যাওয়ার পথে জালালের সামনে পড়েন চাচা মোসলেম উদ্দিন। এ সময় জালাল ক্ষিপ্ত হয়ে শাবল দিয়ে মোসলেমকেও আঘাত করেন। এতে ঘটনাস্থলেই মোসলেম মারা যান।

পরিদর্শক (তদন্ত) নূরে আলম জানান, সকালে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার এবং ঘাতক জালাল উদ্দিনকে আটক করা হয়।ময়নাতদন্তের জন্য লাশটি সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।