০৩ মে ২০২৪, শুক্রবার, ১০:৪৫:৪৩ পূর্বাহ্ন


রূপ বদলে পিছু নেয় ভূত স্বামী! আজব দাবী মহিলার
এক্সক্লুসিভ ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-১০-২০২৩
রূপ বদলে পিছু নেয় ভূত স্বামী! আজব দাবী মহিলার ছবি: সংগৃহীত


ভূত আছে নাকি? -এটি এমন একটি প্রশ্ন যার ভিত্তিতে মানুষ দুটি দলে বিভক্ত। একটি অংশ, যেখানে লোকেরা বিশ্বাস করেন যে ভূত আছে, এমনকি তারা আত্মা অনুভব করা এবং দেখতে পাওয়ার দাবীও করেন, অন্য অংশটি হল যেখানে লোকেরা ভূতের মতো জিনিসগুলিতে বিশ্বাস করেন না, তারা সেগুলিকে কেবল গুজব বলে মনে করেন, তবে কখনও কখনও এমন কিছু ঘটনা ঘটে।

ভূত সম্পর্কিত এমন কথাও শোনা যায় যা মানুষকে অবাক করে দেয়। এমনই একটি ঘটনা কয়েক বছর আগে ভাইরাল হয়েছিল, যেখানে এক মহিলা দাবী করেছিলেন যে, তিনি ভূতকে বিয়ে করেছেন। তবে, পরে তিনি দাবী করেছিলেন যে, তার বিবাহবিচ্ছেদ হয়েছে এবং এখন তিনি আরও একটি অদ্ভুত দাবী করছেন, যার কারণে তিনি আবারও খবরের শিরোনামে এসেছেন।

ওই মহিলা দাবী করেছেন, যে ভূতকে বিয়ে করেছিলেন এবং পরে ডিভোর্স দিয়েছিলেন, তিনি এখন তাকে ছাড়তে রাজি নন। ভূত তার পিছু নিয়েছে। এমনকি ছদ্মবেশে তাকে অনুসরণ করছে। ডেইলি স্টারের প্রতিবেদনে বলা হয়েছে, ওই মহিলা দাবী করেছেন যে, তার জন্য এখন প্রেমিক খুঁজে পাওয়া খুব কঠিন হয়ে পড়েছে, কারণ তিনি যখনই কোনও পুরুষের সংস্পর্শে আসার চেষ্টা করেন, তখনই ভূত অর্থাত্‍ তার প্রাক্তন স্বামী ভয় দেখানোর চেষ্টা শুরু করে।

ব্রোকার্ডে নামের ওই মহিলা তার প্যারিস ভ্রমণের আশ্চর্যজনক কাহিনীও শেয়ার করেছেন এবং বলেছেন কীভাবে তার প্রাক্তন স্বামী তাকে পুরো ট্রিপের সময় হয়রানি করেছিলেন। প্রতিবেদন অনুসারে, ব্রোকার্ডে বলেছেন যে, তিনি ছদ্মবেশে তার কাছে আসতেন, তাই তিনি তাকে চিনতেও পারেননি। যাইহোক, পরে তিনি নিজেই বলেছিলেন যে তিনি তার প্রাক্তন স্বামী অর্থাত্‍ এডুয়ার্ডোর ভূত।

উল্লেখ্য, এটি ২০২১ সালের কথা। ব্রোকার্ডে দাবী করেছিলেন যে, তিনি এডুয়ার্ডো নামে একটি ভূতের প্রেমে পড়েছেন এবং তাকে বিয়ে করতে যাচ্ছেন। পরে তিনি সকলকে অবাক করে দিয়ে বলেছিলেন যে, তিনি তার প্রাক্তন স্বামীকে দায়িত্বজ্ঞানহীন বলে ডিভোর্স দিয়েছেন; না তিনি এক জায়গায় থাকেন এবং বিয়ের পরেও তিনি তার দায়িত্ব বোঝেন না।