০৩ মে ২০২৪, শুক্রবার, ১০:৩৫:২৬ পূর্বাহ্ন


গলা শুনেই ডেলিভারি ম্যানের প্রেমে পাগল মহিলা!
এক্সক্লুসিভ ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৫-১০-২০২৩
গলা শুনেই ডেলিভারি ম্যানের প্রেমে পাগল মহিলা! ফাইল ফটো


প্রেম কোত্থেকে, কী ভাবে এসে ধরা দেয়, তা হয়ত অনেকেই বুঝতে পারেন না। তেমনই অস্ট্রেলিয়ার মহিলা বুঝতে পারেননি ঠিক কী ভাবে তাঁর কাছে এসে ধরা দিয়েছে প্রেম। তিনি খাবারের অর্ডার দিয়েছিলেন অনলাইন ফুড ডেলিভারি অ্যাপে। কিন্তু যিনি খাবার ডেলিভারি করতে আসবেন, তাঁর এক ফোনকলে জীবন পাল্টে যাবে, এমনটা ভাবতেও পারেননি অস্ট্রেলিয়া নিবাসী তানাতসা লুকাস।

একটি ফোন কল ৩০ বছরের মহিলার জীবন একেবারে পাল্টে দিয়েছে।

ওই মহিলা, মানে লুকাস একবার ফোনে সেই ডেলিভারি ম্যানের গলা শুনেছিলেন। আর তা শুনেই তিনি প্রেমে পড়েন। আর সেই থেকেই তাঁদের মধ্যে প্রণয়ের সম্পর্ক শুরু হয়। পাল্টে যায় দু'জনের জীবনই। ২০২০ সালে এই প্রথম দেখা হওয়ার মুহূর্ত আসলে দু'জনকেই মনে করিয়ে দিয়েছিল, এমনই হয় প্রেমের আগমন, একেবারে হঠাত্‍। এই ডেলিভারি ম্যানের গলায় এতটাই মোহিত হয়েছিলেন লুকাস যে তিনি সরাসরি তাঁকে পরে ব্যক্তিগত ভাবে মেসেজ করেন ও জিজ্ঞাসা করেন তিনি সিঙ্গল কী না!

তার পর আর সময় নষ্ট করেননি দু'জনে। দিন দুয়েকের মধ্যেই তাঁরা দেখা করেন, এবং কথা বলেন, ডেটে যান। তাঁর তিন মাসের মধ্যে এই ডেলিভারে ম্যান কোরি লুকাসের সঙ্গে সন্তান ধারণ করেন গর্ভে। সেই ছেলের বয়স এক দুই, নাম আর্চি। অস্ট্রেলিয়ার ন্যাশনাল ডিজেবিলিটি ইনস্যুরেন্স স্কিমের কেস ম্যানেজার হিসাবে কাজ করেন তানাতসা। তিনি এতদিন বাদে স্মৃতিচারণা করতে গিয়ে বলছেন, কোরি ভীষণ সন্মানের সঙ্গে তাঁর সঙ্গে ফোনে কথা বলেছিলেন।

তাঁর কথা ছিল ওই মহিলার অ্যাপার্টমেন্টের বাইরে ডেলিভারি দিয়ে যাওয়া। কিন্তু সে দিন, তানাতসার মনে হয়েছিল, তার সঙ্গে কথা বলা একান্তই প্রয়োজন। তবে এখ কোরি ডেলিভারির কাজ ছেড়ে দিয়েছেন, তিনি ট্রাক চালকের কাজ করেন। তিনি বলেছেন, তিনি ভীষণই খুশি হয়েছেন, সব কিছু ভাল করে শেষ হয়েছে, বিবাহ, সন্তান, সব মিটে দিয়েছে। এখন সুখে শান্তিতে ঘর করছেন তাঁরা।