০৭ মে ২০২৪, মঙ্গলবার, ০৫:২৯:৪৫ অপরাহ্ন


সিরাজগঞ্জে রিকশাচালককে প্রকাশ্যে গলাকেটে হত্যা!
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-১০-২০২৩
সিরাজগঞ্জে রিকশাচালককে প্রকাশ্যে গলাকেটে হত্যা! ফাইল ফটো


সিরাজগঞ্জে পাগল বলে ডাকা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে আলম শেখ (৫০) নামে এক রিকশাচালককে দিনে দুপুরে গলাকেটে হত্যা করেছে সাইফুল ইসলাম নামে এক যুবক। এ ঘটনায় অভিযুক্ত যুবককে আটক করেছে সদর থানা পুলিশ। তবে খুন হওয়া ব্যক্তি মাদক কারবারের সঙ্গে জড়িত ছিল বলে জানা গেছে।

রোববার (৮ অক্টোবর) দুপুরে সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের কান্দাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আলম শেখ কান্দাপাড়া দক্ষিণ দিয়ার এলাকার মৃত জুড়ান আলীর ছেলে। আটক সাইফুল একই এলাকার আব্দুল বারিক মণ্ডলের ছেলে।  

সিরাজগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম বলেন, কান্দাপাড়া এলাকায় একটি দোকানে চার দোকানে তুচ্ছ বিষয় নিয়ে আলম শেখের সঙ্গে সাইফুলের কথা কাটাকাটি হয়। এরই একপর্যায়ে আলম শেখকে দোকান থেকে বের করে এনে ধারাল ছুরি দিয়ে গলাকেটে ফেলে সাইফুল। এতে ঘটনাস্থলেই আলম শেখের মৃত্যু হয়।

তিনি বলেন, আমরা যতটুকু জানতে পেরেছি নিহত আলম শেখ সাইফুলকে পাগল বলে ডেকেছিল ও আখ্যায়িত করেছিল। এতেই সাইফুল রেগে গেলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরপর রেগে গিয়ে আলমকে প্রকাশ্যে হত্যা করে সাইফুল। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। এরপর মরদেহটি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত সাইফুলকে আটক করা হয়েছে।

ওসি সিরাজুল ইসলাম আরও বলেন, আমরা শুনেছি যে খুন হওয়া ব্যক্তি মাদকের সঙ্গে জড়িত ছিল। তবে থানায় তার বিরুদ্ধে মামলা না থাকায় জোর দিয়ে বলা যাচ্ছে না। এ ছাড়াও ঘাতক সাইফুলের সঙ্গে কথা বলে মনে হয়েছে সে মানসিকভাবে অসুস্থ, কিছুটা সাইকো ধরনের। এ কারণেই তুচ্ছ ঘটনাতেই এগ্রেসিভ হয়ে আলম শেখকে খুন করেছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।