০৫ মে ২০২৪, রবিবার, ১২:১৮:২৭ অপরাহ্ন


হাসপাতালে ভর্তি অভিনেত্রী জেনা ক্রেমার
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১৭-১০-২০২৩
হাসপাতালে ভর্তি অভিনেত্রী জেনা ক্রেমার ছবি: সংগৃহীত


হাসপাতালে ভর্তি অভিনেত্রী জেনা ক্রেমার। তৃতীয় বার অন্তঃসত্ত্বা হয়েছেন তিনি। বেবিমুন উপলক্ষে প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়েই বিপত্তি। নিজেই হাসপাতাল থেকে ছবি পোস্ট করে দীর্ঘ নোট লিখে জানিয়েছেন অভিনেত্রী-গায়িকা।

কিডনিতে বড়সড় সংক্রমণ বাঁধিয়ে ফেলেছেন জেনা। তিনি জানিয়েছেন, কয়েক সপ্তাহ ধরে কোমরে প্রবল ব্যথা হচ্ছিল, কিন্তু তিনি উপেক্ষা করেছেন বলে সমস্যাটা গেঁড়ে বসে।

তিনি ভেবেছিলেন, অন্তঃসত্ত্বা থাকাকালীন এমন সমস্যা হওয়াটা স্বাভাবিক।

তিনি লেখেন, 'আমরা যেভাবে বেবিমুনের পরিকল্পনা করেছিলাম, সেরকমটা ঘটেনি। তবে কিছু শিক্ষা নিয়েছি এই ঘটনা থেকে। কিন্তু সবথেকে জরুরি কথা, বাচ্চা ভাল আছে।'

নিজে যা যা শিক্ষা পেয়েছেন, সেগুলি বিস্তারিত ব্যখ্যা করে অন্যান্য হবু মায়েদের সাহায্য করতে চাইলেন অভিনেত্রী। বেশিরভাগ মা-ই যে নিজের ব্যথা যন্ত্রণা ভুলে পরিবারের যত্ন নেওয়ার জন্য ব্যস্ত হয়ে পড়েন, তাতে সমস্যা বাড়ে বলেই জানালেন জেনা।

জেনার কথায় জানা গেল, বেবিমুন পালন করতে প্রেমিক অ্যালানের সঙ্গে ফ্লোরিডা গিয়েছিলেন। সেখানে গিয়েই ব্যথা বাড়ে। সঙ্গে সঙ্গে হাসপাতালে ছোটেন তাঁরা।

তৃতীয় বার মা হতে চলেছেন জেনা। এর আগে প্রাক্তন স্বামী মাইক কসিনের সঙ্গে দু'টি সন্তান রয়েছে। এক ছেলে ও এক মেয়ে। তারপর অ্যালানের সঙ্গে বাগদান সেরেছেন জেনা। তাঁর সঙ্গেই প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন নায়িকা।