২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৫:৩৪:০৫ অপরাহ্ন


শরীরে ফেন্সিডিল বেঁধে ঢাকায় যাওয়ার পথে ৪ নারী আটক
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৭-১০-২০২৩
শরীরে ফেন্সিডিল বেঁধে ঢাকায় যাওয়ার পথে ৪ নারী আটক শরীরে ফেন্সিডিল বেঁধে ঢাকায় যাওয়ার পথে ৪ নারী আটক


রেলপথে শরীরে ফেন্সিডিল বেঁধে ঢাকায় যাওয়ার পথে চার নারী আটক হয়েছে। সোমবার (১৬ অক্টোবর) রাত সাড়ে ১২টার দিকে জয়পুরহাট রেলস্টেশন থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন: আনোয়ারা (৪৪), মনোয়ারা বেগম (৩৬), মেরিনা (৪৬) ও ইতি (২৭)। তারা দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার পূর্ব জগন্নাথপুর ও মৌপুকুর এলাকার বাসিন্দা।

র‍্যাব জানায়, চিলাহাটি হতে ছেড়ে আসা ঢাকাগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনে কয়েকজন নারী মাদককারবারি বিশেষ কায়দায় বডি ফিটিং করে অবৈধভাবে মাদকদ্রব্য ফেন্সিডিল নিয়ে ঢাকায় যাচ্ছে এমন তথ্য আসে র‍্যাবের কাছে। এরপর জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের সদস্যরা জয়পুরহাট রেলস্টেশনে অবস্থান করে। ট্রেনটি স্টেশনে পৌঁছালে স্টেশন মাস্টারকে ট্রেনটি তল্লাশির বিষয়ে অবগত করে ট্রেনের একটি কামরা তল্লাশি করার সময় ওই চার নারী ট্রেনের বগি হতে পালানোর চেষ্টা করে। তখন প্ল্যাটফর্মের দক্ষিণে মসজিদের সামনে নারী পুলিশের সহায়তায় তাদেরকে আটক করা হয়। তাদের দেহ তল্লাশি করে ১৩৮ বোতল ফেন্সিডিল জব্দ ও আটক করা হয়।

জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর শেখ সাদিক বলেন, ওই চার নারী মাদককারবারি ফেন্সিডিলগুলো ঢাকায় নিয়ে যাচ্ছিলেন। বাসে চড়ে এসব বহন করলে বিভিন্ন চেকপোস্টে পড়তো। তাই আইনশৃঙ্খলাবাহিনীর নজর এড়াতে তারা রেলপথ বেছে নেন। তবে আমরা তাদের আটক করেছি। তাদের বিরুদ্ধে সান্তাহার রেলওয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।