০৫ মে ২০২৪, রবিবার, ০৬:২৯:৪১ পূর্বাহ্ন


মারপিট করতে গিয়ে টুক করে খুলে গেল ক্যাটরিনার তোয়ালে!
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১৭-১০-২০২৩
মারপিট করতে গিয়ে টুক করে খুলে গেল ক্যাটরিনার তোয়ালে! ছবি: সংগৃহীত


'টাইগার থ্রি'র ট্রেলার মুক্তি পেতেই একেবারেই হইচই কাণ্ড বলিপাড়ায়। নাহ, সলমনকে নিয়ে নয়, বরং এবার নেটিজেনদের চোখ ক্যাটরিনার দিকে।

ব্য়াপারটা একটু খোলসা করে বলা যাক বরং। সম্প্রতি সোশাল মিডিয়ায় একটি ছোট্ট ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে, তোয়ালে পরে মারপিট করছেন ক্যাটরিনা।

আর টুক করে সহঅভিনেত্রীর হাতের টানে খুলে যায় তোয়ালে। ব্যস, বিপাকে পরেন অভিনেত্রী। এই ভিডিও ছড়িয়ে পড়তেই হইচই নেটপাড়ায়।

বলিউডের সুলতান বলে কথা। বড়পর্দায় বড় কিছু ঘটাবেন, এমন প্রত্যাশাই ছিল। সেই প্রত্যাশা সপ্তাহের শুরুর দিনই পূরণ হল। অ্যাকশনে ভরপুর 'টাইগার ৩'র ট্রেলার প্রকাশ করলেন সালমান খান। ভাইজানের পাশে রণংদেহি মূর্তিতে দেখা গেল ক্যাটরিনা কাইফকে।

সপ্তাহ দুয়েক আগে প্রকাশ্যে এসেছিল 'টাইগার ৩'র ঝলক। মাত্র ১ মিনিট ৪৩ সেকেন্ডের সেই ঝলকে সলমন খান বুঝিয়ে দিয়েছিলেন তিনিই বলিউডের সুলতান। ট্রেলারেও তার অন্যথা হল না। একেবারে অ্যাকশন প্যাকড ড্রামা নিয়েই ফিরছেন ভাইজান। যাতে ভিলেন হিসেবে ইমরান হাসমিকে দেখা যাচ্ছে।

'টাইগার' ব্রহ্মাণ্ডের সূত্রপাত হয়েছিল ২০১২ সালে। সেবছর মুক্তি পেয়েছিল 'এক থা টাইগার'। তার পাঁচ বছর পর মুক্তি পায় 'টাইগার জিন্দা হ্যায়'। এর পর থেকেই 'টাইগার ৩'র অপেক্ষায় ছিলেন সলমনভক্তরা। আসন্ন দিওয়ালিতে তাঁদের অপেক্ষার অবসান হতে চলেছে।

মনীশ শর্মার পরিচালনায় 'টাইগার ৩' ছবিতে অভিনয় করেছেন সলমন। ক্যাটরিনা-ইমরান ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে আশুতোষ রাণা, রেবতী, রণবীর শোরে, বিশাল জেঠওয়া, রিদ্ধি ডোগরা। ছবিতে 'পাঠান' শাহরুখ খানকেও দেখা যাবে। শোনা গিয়েছে, শাহরুখ-সলমনের অ্যাকশন দৃশ্যটি বিশেষভাবে ডিজাইন করা হয়েছে।