০৫ মে ২০২৪, রবিবার, ১২:২১:১৭ অপরাহ্ন


জাহ্নবী কাপুরে মুগ্ধ মেইয়াং চ্যাং
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১৮-১০-২০২৩
জাহ্নবী কাপুরে মুগ্ধ মেইয়াং চ্যাং ছবি: সংগৃহীত


সম্প্রতি তাঁরা জুটি বেঁধেছেন 'উলঝ' ছবিতে। তারপর থেকেই তিনি নাকি চোখে হারাচ্ছেন নায়িকাকে! যেখানেই সাক্ষাত্‍কার দিচ্ছেন সেখানেই জাহ্নবীর প্রশংসায় পঞ্চমুখ তিনি। এও জানিয়েছেন, এত দিন তারকা সন্তানদের নিয়ে তাঁর মনে ভুল ধারণা ছিল। জাহ্নবী সেই ধারণা ভেঙে দিয়েছেন।

ভারতীয় বায়ু সেনা 'গুঞ্জন সাক্সেনা'র ভূমিকায় অভিনয়ের পরে এই ছবিতে নায়িকা ভারতীয় ফরেন সার্ভিস (IFS) অফিসার। ছবিতে তাঁকে ঘিরে গল্প। এক বিশাল ষড়যন্ত্রে জড়িয়ে পড়বেন তিনি। চ্যাং-জাহ্নবী ছাড়াও অভিনয় করেছেন রাজেশ তাইলাং, রোশান ম্যাথিউ, গুলশান দেবাইয়া এবং শচীন খেদেকর। পরিচালনায় সুধাংশু সারিয়া।

সদ্য শেষ হয়েছে ছবির শুট। পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। এর ফাঁকে অভিনেতা-গায়ক-সঞ্চালক চ্যাং সাক্ষাত্‍কারে ছবি, ছবির অভিনেতাদের নিয়ে কথা বলেন। তাঁর মতে, "তারকা সন্তানের পরিশ্রম করতে জানেন না। তাঁদের ঘিরে সবার মনে এরকমই ভুল ধারণা। আমার মনেও ছিল। কিন্তু জাহ্নবী সেই ধারণা মুছে দিয়েছেন। নায়িকা কিন্তু নিজের চরিত্রে নিবেদিতপ্রাণ। পরিচালক যা বলেছেন তিনি তাই করেছেন। আমি ওঁকে দেখে অনুপ্রাণিত।" 'উলঝ' ছাড়াও জাহ্নবী রাজকুমার রাওয়ের সঙ্গে 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি' ছবি কবেন। এনটি রামা রাও, সইফ আলি খানের সঙ্গে করবেন তেলুগু অ্যাকশন ছবি 'দেবরা'। জুনিয়র এবং সাইফ আলি খান অন্যান্যদের মধ্যে। ছবিটি আগামী ৫ এপ্রিল পাঁচটি ভাষায় মুক্তি পাবে।