০৫ মে ২০২৪, রবিবার, ০৮:০৪:৫৩ পূর্বাহ্ন


পর্দায় অন্য পুরুষের ঠোঁটে চুম্বন রশ্মিকা মন্দনার ! ঘাবড়ে গেছে প্রেমিক বিজয়?
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২০-১০-২০২৩
পর্দায় অন্য পুরুষের ঠোঁটে চুম্বন রশ্মিকা মন্দনার ! ঘাবড়ে গেছে প্রেমিক বিজয়? পর্দায় অন্য পুরুষের ঠোঁটে চুম্বন রশ্মিকা মন্দনার ! ঘাবড়ে গেছে প্রেমিক বিজয়?


প্রেমিক বা প্রেমিকা অন্য কোনও তারকার সঙ্গে ঘনিষ্ঠ হলেই জনসমক্ষে ইশারায়-ইঙ্গিতে প্রেমের ইস্তেহার দিয়ে বসেন তারকারা। কখনও সাহায্য নেন সমাজমাধ্যমের। কখনও আবার বিমানবন্দরেই দেখা যায় সেই প্রেমের ঝলক। এ বার সেই তারকাদের তালিকায় নাম জুড়ল বিজয় দেবেরাকোন্ডা ও রশ্মিকা মন্দনার। বিমানবন্দরে একসঙ্গে একই গাড়ি থেকে নামতে দেখা গেল চর্চিত যুগলকে। শুধু তাই নয়, দু’জনের পরনেই ছিল কালচে রঙের পোশাক। তবে কি একসঙ্গে ছুটি কাটাতে গেলেন দুই কমরেড?

বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় জুটি তাঁরা। ক্যামেরার সামনে তো বটেই, পর্দার নেপথ্যেও তাঁদের প্রেম নিয়ে জল্পনা-কল্পনা কম নয়। বিজয় দেবেরাকোন্ডা ও রশ্মিকা মন্দনা। এক জন দক্ষিণী বিনোদন জগতের সুপারস্টার। অন্য জন দক্ষিণী জগতের গণ্ডি পেরিয়ে বলিউডেও নিজের জায়গা গড়ছেন একটু একটু করে। ‘গুডবাই’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন রশ্মিকা। প্রথম ছবিতেই অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করেছেন তিনি। এ বার সন্দীপ রেড্ডি বঙ্গার ‘অ্যানিমাল’ ছবিতে রণবীর কপূরের সঙ্গে জুটি বেঁধেছেন রশ্মিকা। প্রথম প্রচার ঝলক মুক্তি পাওয়ার পরে সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেই ছবির প্রথম গানও।

সেই নিজেদের প্রেম নিয়ে জনসমক্ষে কখনও মুখ খোলেননি বিজয় বা রশ্মিকা। তবে তাঁদের চর্চিত প্রেমের সম্পর্ক নিয়ে অনুরাগীদের উৎসাহ ও কৌতূহলে ভাটা পড়েনি। পরস্পরের পরিবার ও বন্ধুদের সঙ্গেও একাধিক বার দেখা গেছে বিজয় ও রশ্মিকাকে। নিজেদের ‘ভাল বন্ধু’ তকমা দিয়েই এত দিন কাটিয়েছেন চর্চিত যুগল। তবে নিজের প্রেমিকাকে অন্য পুরুষের ঘনিষ্ঠ হতে দেখে কি এ বার কিছুটা ঘাবড়ে গিয়েছেন বিজয়? সেই কারণেই কি প্রেমিকার সঙ্গে সময় কাটাতে শহর ছা়ড়লেন তিনি? কৌতূহল অনুরাগীমহলে।