০১ মে ২০২৪, বুধবার, ০৭:০৪:৪৩ পূর্বাহ্ন


মর্গের সামনে চার মাস ধরে দাঁড়িয়ে মৃত মালিকের অপেক্ষায় পোষ্য কুকুর !
তুরজিম তানজিম :
  • আপডেট করা হয়েছে : ০৭-১২-২০২৩
মর্গের সামনে চার মাস ধরে দাঁড়িয়ে মৃত মালিকের অপেক্ষায় পোষ্য কুকুর ! মর্গের সামনে চার মাস ধরে দাঁড়িয়ে মৃত মালিকের অপেক্ষায় পোষ্য কুকুর !


সম্প্রতি সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয়েছে একটি ভিডিও। ভিডিওটি একটি পোষ্য কুকুরের!

চার মাস আগে ওই পোষ্য কুকুরটি তার মালিকের সঙ্গে হাসপাতালে এসেছিল। অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হয় মালিক। কিন্তু হাসপাতালে মৃত্যু হয় মালিকের ! পোষ্য কুকুর রামু দেখে সাদা কাপড়ে জড়িয়ে তার মালিককে নিয়ে যাওয়া হচ্ছে। একটি দরজা দিয়ে নিয়ে যাওয়া হয়েছে ভিতরে। কিন্তু মালিককে ওই দরজা দিয়ে বের করা হয়নি। তারপর থেকে ঠায় ওই দরজার সামনে দাঁড়িয়ে থাকে রামু ! মর্গের দরজা ! প্রথম প্রথম হাসপাতালে আসা মানুষরা তাকে খেতে দিত। কিন্তু সে কিছু খেত না! এই অপেক্ষা করতে করতে চার মাস হয়ে গেছে !

সারাদিন এদিক ওদিক ঘোরাফেরা করে রামু ! রাতে ঠিক মর্গের দরজার সামনে চুপটি করে শুয়ে থাকে ! প্রথমে হাসপাতালের কেউ বিষয়টা খেয়াল করেননি। তবে কয়েকদিনেই সকলের সামনে খোলসা হয় বিষয়টা ! মালিকের মৃত দেহ অন্য দরজা দিয়ে নিয়ে যায় আত্মীয়রা।

তাই রামু বিশ্বাস করে তার মালিক ঠিক একদিন ফিরবে এই দরজা দিয়েই! চোখে জল এসেছে বহু মানুষের! কুকুরটির নাম রামু। হাসপাতালের এক কর্মীই তার নাম রাখেন! এখন সে একটু একটু খাবার খায়! তবে মন খারাপ কিছুতেই যেন কাটে না! ভিডিও দেখলে পানি  জল আসবে!