০৩ মে ২০২৪, শুক্রবার, ০৯:৫৪:০৬ অপরাহ্ন


অনুপমের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন প্রস্মিতা
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৬-০২-২০২৪
অনুপমের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন প্রস্মিতা অনুপমের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন প্রস্মিতা


বিয়ে করছেন অনুপম রায়। প্রশ্ন একটাই পাত্রী কে? প্রস্মিতা পাল। তিনিও বাংলা গানের জগতে পরিচিত মুখ। কীভাবে শুরু প্রেম? ফোনেই জানালেন সঙ্গীতশিল্পী।

পরিচয় কবে থেকে? প্রশ্ন শুনেই প্রস্মিতা বললেন, “আমরা দুজনেই গানের জগতের মানুষ। আমরা গানই গাই। তাই পেশাগতভাবে, সহকর্মী হিসেবে আমাদের অনেকদিন ধরেই পরিচয় আছে। কিন্তু সম্পর্ক বলতে এক বছর হয়েছে।” প্রথমবার এক স্টুডিওতেই অনুপমের সঙ্গে দেখা হয়েছিল প্রস্মিতার। সেকথাও জানালেন।

অনুপম এত বড় একজন স্টার। তবে কখনও এই স্টারডম দুজনের সম্পর্ককে প্রভাবিত করেনি বলেই জানালেন প্রস্মিতা। তাঁর কথায়, “অনুপমকে যে চেনে, সে জানে ও একজন খুব সাধারণ ও ভালো মনের মানুষ। ওর যে এই সেলিব্রিটি সত্ত্বা, স্টারডম সেটা অন্তত ব্যক্তিগত জীবনে নেই। আমার কাছে ও সেই রকম তারকা নয়, আমার কাছে ও সেই মানুষ যাঁকে আমি বিয়ে করতে চলেছি। খুবই ভালো আর সিম্পল একজন মানুষ। ফলে এটা নিয়ে কখনও সমস্যা হয়নি। আশা করি পরেও হবে না।”

প্রেমের প্রস্তাব কে দিল? আপনি না অনুপম? প্রস্মিতার উত্তর, “সেভাবে প্রেমপ্রস্তাব বলে তেমন কিছু হয়নি। আমরা তো একে অন্যকে অনেকদিন ধরে চিনি। বুঝতে পেরেছিলাম যে একে অপরকে আমরা পছন্দ করছি। কোনও প্রোপোজাল কখনও হয়নি।” গায়িকা জানান, দুই বাড়ি থেকে এই বিয়েতে কোনও আপত্তিই ছিল না। বরং পরিবারের পক্ষ থেকেই বিয়ের দিন ঠিক করা হয়েছে। আগামী ২ মার্চ রেজিস্ট্রি করেই বিয়ে সারবেন অনুপম ও প্রস্মিতা।