০৪ মে ২০২৪, শনিবার, ০২:৫০:৪৮ পূর্বাহ্ন


বিয়ে করে সুখে নেই অভিনেত্রী মাহিরা খান
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১০-০৩-২০২৪
বিয়ে করে সুখে নেই অভিনেত্রী মাহিরা খান বিয়ে করে সুখে নেই অভিনেত্রী মাহিরা খান


পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী মাহিরা খান। গত বছর ব্যবসায়ী সেলিম করিমের সঙ্গে নিকহা সারেন। মাহিরা খানকে দেখা গিয়েছিল শাহরুখের ‘রইস’ ছবিতে। সেই মাহিরা নতুন সংসারে খুব একটা সুখে নেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই ইঙ্গিত দিলেন তিনি। পরিষ্কার কিছু না বললেও, স্বামী সেলিমের নামে ভুরি ভুরি অভিযোগ করেন মাহিরা। তাঁর কথায়, ‘সেলিম ভালোবাসতে পারে না।’

সাক্ষাৎকারে মাহিরা জানান, ”সেলিম খুব অদ্ভুত মানুষ। যতদিন যাচ্ছে, ততই পরিষ্কার হচ্ছে। ওর মধ্যে কোনও আবেগ নেই। ভালোবাসতে পারে না। আমার কোনও কিছুর সঙ্গেই সেলিমের মিল নেই। খুবই বিরক্ত লাগে। আমরা খুবই আলাদা। তবে হ্যাঁ, হয়তো আমারও কিছু জিনিস সেলিমের খারাপ লাগতে পারে, আমাকে নিয়েই তার কোন অভিযোগ নেই। যা অভিযোগ সব আমার।”

আতিফ আসলমের সঙ্গে ‘বোল’ ছবি থেকেই পাকিস্তানি সিনেমায় পা রাখেন মাহিরা। সে বছরই ফওয়াদ খানের সঙ্গে জুটি বাঁধেন ‘হামসফর’ সিরিয়ালে। প্রবল জনপ্রিয় হয় এই জুটি। ২০১৭ সালে মুক্তি পাওয়া ‘রইস’ সিনেমায় শাহরুখ খানের বিপরীতে দেখা যায় মাহিরাকে। এক সময় রণবীর কাপুরের সঙ্গে তাঁর ধুমপানের ছবি ঘিরে বিস্তর বিতর্ক হয়। পরে অভিনেত্রী জানান, সোশাল মিডিয়াকে হাতিয়ার করে লাগাতার কুরুচিকর ভাষায় আক্রমণ, কটাক্ষ, অপমান সহ্য করতে না পেরে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। তা অবশ্য পরে কাটিয়ে ওঠেন।

গত বছরের ২ অক্টোবর পাকিস্তানি ব্যবসায়ী সেলিম করিমের সঙ্গে মাহিরা খানের নিকাহ হয়। এটি মাহিরার দ্বিতীয় বিয়ে। এর আগে পাক অভিনেতা এবং প্রযোজক আলি আসকারিকে বিয়ে করেছিলেন মাহিরা। শোনা যায়, অভিনেত্রীর বাবা এই বিয়েতে একদম রাজি ছিলেন না। সে যাই হোক, ২০০৯ সালে আলি ও মাহিরার ছেলের জন্ম হয়। সেই ছেলের বয়স এখন প্রায় ১৪ বছর।