২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৬:৫১:৪০ অপরাহ্ন


অপহৃত জাহাজকে সোমালি দস্যুদের কবল থেকে উদ্ধার করলো ভারতীয় নৌসেনা
আন্তর্জাতিক ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১৮-০৩-২০২৪
অপহৃত জাহাজকে সোমালি দস্যুদের কবল থেকে উদ্ধার করলো ভারতীয় নৌসেনা অপহৃত জাহাজকে সোমালি দস্যুদের কবল থেকে উদ্ধার করলো ভারতীয় নৌসেনা


দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী অরুন্ধতী নায়ার গুরুতর আহত হয়ে ভর্তি হাসপাতালে। সূত্রের খবর অভিনেত্রীকে রাখা হয়েছে ভেন্টিলেশনে।

অভিনেত্রীর বোন আরতি নায়ার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ”দিদি ১৪ মার্চ ভয়ঙ্কর বাইক দুর্ঘটনায় কবলে পড়ে। গুরুতর আহত হয়। চিকিৎসকের কথায়, মাথায় গুরুতর আঘাত লেগেছে তাঁর। দুর্ঘটনার পরে দিদিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর শারীরিক অবস্থা এতটাই গুরুতর যে ভেন্টিলেশনে রাখা হয়েছে তাঁকে।” জানা গিয়েছে, গত চারদিন ধরে জ্ঞান ফেরেনি অভিনেত্রীর।

সূত্রের খবর অনুযায়ী, একটি চ্যানেলে সাক্ষাৎকার দিয়ে ফেরার পথে বাইক দুর্ঘটনার কবলে পড়েন তিনি। সঙ্গে ছিলেন তাঁর ভাই। অভিনেত্রীর ভাইও গুরুতর আহত হয়েছেন।

২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত জনপ্রিয় তামিল ছবি পোঙ্গি এজহু মনোহরা থেকে অভিনয়ে পা রাখেন অরুন্ধতী। ২০১৮ সালে মুক্তি পায় বিজয় অ্যান্টোনির শয়তান। এই ছবি থেকে হইচই ফেলে দিয়েছিলেন তিনি। ২০২৩ সালে ‘আইয়িরাম পোরকাসুখুল’ ছবিতে শেষবার তাঁকে দেখা গিয়েছে।