২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০১:৩২:৪০ পূর্বাহ্ন


নগরী গাঁজাসহ কুখ্যাত মাদক কারবারী রুমন গ্রেপ্তার
মাসুদ রানা রাব্বানী
  • আপডেট করা হয়েছে : ২৬-০৩-২০২৪
নগরী গাঁজাসহ কুখ্যাত মাদক কারবারী রুমন গ্রেপ্তার নগরী গাঁজাসহ কুখ্যাত মাদক কারবারী রুমন গ্রেপ্তার


রাজশাহী মহানগরীতে ২৫০ গ্রাম গাঁজাসহ মো: রাব্বি হোসেন রুমন (২৯) নামে এক কুখ্যাত মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে আরএমপি'র চন্দ্রিমা থানা পুলিশ।

মঙ্গলবার (২৫ মার্চ) বিকাল ৫টায় চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম উত্তরপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তার মো: রাব্বি হোসেন রুমন (২৯) রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম উত্তরপাড়ার মো: জয়দুল ইসলাম মিঠুর ছেলে।

অভিযান পরিচালনা করেন আরএমপি বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) বিভূতি ভূষন বানার্জী পিপিএম-সেবা’র সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: হাফিজুল ইসলামের দিকনির্দেশনায় চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ মো: মাহবুব আলমের নেতৃত্বে এসআই মো: সাহাব উদ্দিন আল-ফারুক ও তাঁর সঙ্গীয় ফোর্স।

মঙ্গলবার (২৬ মার্চ) সকালে এ তথ্য নিশ্চিত করেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ জামিরুল ইসলাম।

তিনি জানান,গোপন সংবাদের ভিত্তিতে জানতে পোরা যায় চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম উত্তরপাড়া এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী রুমন তার বাড়িতে গাঁজা বিক্রির জন্য গাঁজাসহ অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে বিকাল ৫টায় সেখানে অভিযান চালিয়ে রুমনকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে। এসময় আসামির কাছ থেকে ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে নগরীর শাহমখদুম ও চন্দ্রিমা থানায় একাধিক মামলা রয়েছে। তার বিরুদ্ধে চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।