২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:৫২:৪৪ অপরাহ্ন


রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ২৭-০৩-২০২৪
রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪


বামাআকফে ও বাতাই কতৃক অনুমোদিত রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশন কর্তৃক “ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪” অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ মার্চ) নগরীর সাহেব বাজার গনকপাড়া এলাকার নিউ গোল্ডেন সেফ রেস্টুরেন্ট এন্ড পার্টি পয়েন্টে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ইফতার ও দোয়া মাহফিল এ উপস্থিত ছিলেন দোয়া মাহফিল বক্তা হিসেবে নূর রহমান (সিরোইল কলনী বায়তুল মোয়াজ্জেম জামে মসজিদ এর মোয়াজ্জেম),রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক মুমিত হাসান, রাজশাহী জেলা তায়কোয়ানদো সমিতির যুগ্ন আহবায়ক ও রাজশাহী তায়কোয়ানদো দোজাং এর সাধারণ সম্পাদক ও প্রধান প্রশিক্ষক  মোঃ মোজাফ্ফর হোসেন বুলু। রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশন এর মহিলা প্রশিক্ষক মারিন আশরাফী ও শ্রাবন্তী ইসলাম বর্ষা, সৈয়দ জাকির হোসেন সাবেক ছাত্রলীগ (বোয়ালিয়া পশ্চিম থানা, রাজশাহী মহানগর)।

এছাড়াও উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশন এর প্রায় একশত জনের মত তায়কোয়ানদো প্রশিক্ষনার্থী ও প্রশিক্ষনার্থীদের অভিবাবক। 

উক্ত ইফতার ও দোয়া মাহফিল এর শুরুতে রাজশাহী তায়কোয়ানদো দোজাং এর সাধারণ সম্পাদক ও প্রধান প্রশিক্ষক জনাব মোঃ মোজাফ্ফর হোসেন বুলু বলেন : এই পবিত্র মাহে রমজান মাসে আমরা রাজশাহীর তায়কোয়ানদো পরিবার একত্রীত হতে পেরে আমি খুব আনন্দিত। এভাবেই আমরা যেন বারবার একত্রীত হতে পারি এই দোয়া কামনা করি।