২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:৪৬:৫২ পূর্বাহ্ন


শাশুড়িকে গলাকেটে হত্যার দায়ে পুত্রবধূসহ দুই জনের যাবজ্জীবন
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৮-০৩-২০২৪
শাশুড়িকে গলাকেটে হত্যার দায়ে পুত্রবধূসহ দুই জনের যাবজ্জীবন ফাইল ফটো


রাজবাড়ীতে হাজেরা বেগম নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যার দায়ে পুত্রবধূ স্বপ্না বেগম ও মো. সোহেল মিয়া নামে একজনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। এ সময় প্রত্যেককে ৫০ হাজার টাকা করে অর্থদণ্ড অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুর দেড়টার দিকে রাজবাড়ী সিনিয়র দায়রা জজ মোসাম্মৎ জাকিয়া পারভিন এ রায় প্রদান করেন।

দণ্ডাদেশপ্রাপ্ত স্বপ্না বেগম রাজবাড়ী সদর উপজেলার বারবাকপুর (পশ্চিমপাড়া) গ্রামের মো. হাফিজুর রহমানের স্ত্রী ও মো. সোহেল মিয়া সদর উপজেলার আলীপুর ইউনিয়নের কোমরপাড়া গ্রামের মো. হোসেন মিয়ার ছেলে।

এ সময় রাজবাড়ী সদর উপজেলার আলাদীপুর গ্রামের ইসমাইল শেখের ছেলে কবির শেখের বিরুদ্ধে অভিযোগ প্রমানিত না হওয়ায় তাকে খালাস প্রদান করা হয়েছে।

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ১৬ আগস্ট রাত দেড়টার দিকে পুত্রবধূ স্বপ্না আক্তারের চিৎকারে আশপাশের লোকজন তাদের ঘরে গিয়ে দেখতে পান হাজেরা বেগম গলাকাটা ও রক্তাক্ত অবস্থায় বিছানায় পড়ে আছেন। এ সময় পুত্রবধূ স্বপ্না আক্তারের শরীরে ধারালো অস্ত্রের জখম ছিল। তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

এ ঘটনায় নিহত হাজেরা বেগমের স্বামী তমিজ উদ্দিন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত পূর্বক থানা পুলিশ ৩ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করে।

রাজবাড়ী জেলা ও দায়রা জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট উজির আলী শেখ এর সত্যতা নিশ্চিত করে বলেন, এ রায়ে বাদীপক্ষ সন্তুষ্ট।