০৫ মে ২০২৪, রবিবার, ০৯:২২:৫০ পূর্বাহ্ন


বিয়ে নিয়ে মুখ খুললেন তাপসী পন্নু
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১০-০৪-২০২৪
বিয়ে নিয়ে মুখ খুললেন তাপসী পন্নু বিয়ে নিয়ে মুখ খুললেন তাপসী পন্নু


দিন কয়েক আগে গাঁটছড়া বেঁধেছেন তাপসী পন্নু, দীর্ঘ দিনের প্রেমিক ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোয়ের সঙ্গে। তবে আনুষ্ঠানিক ভাবে বিয়ের কোনও ছবি প্রকাশ্যে আনেননি বলি অভিনেত্রী। সাদামাঠা ভাবে বিয়ে সেরেছেন। কিন্তু, বিয়ে নিয়ে এত গোপনীয়তা কেন? সম্প্রতি এই বিষয়ে মুখ খুললেন তাপসী।

অভিনেত্রীর কথায়, “একজন খ্যাতনামী বিয়ে করলে যে ভাবে মানুষের আলোচনার বিষয়বস্তু হয়ে ওঠেন, আমি চাইনি, আমার ব্যক্তিগত জীবন এবং ব্যক্তিগত জীবনের সঙ্গে যুক্ত থাকা মানুষের এই অভিজ্ঞতা হোক। আমার সঙ্গী বা আত্মীয়্দের বিষয় নয়।, এটা পুরোপুরি আমার সিদ্ধান্ত। মানুষ জানতে পারলে কী ভাবে নেবেন, সেই বিষয়ে নিশ্চিত ছিলাম না। তাই নিজের মধ্যেই সীমিত রেখেছিলাম।”

দীপিকা থেকে আলিয়া, রাজকীয় বিয়ের রোশনাই সর্বত্র। তা হলে তাপসী হঠাৎ উল্টো পথে হাঁটলেন কেন? বিশেষ দিনটি নিয়ে অনুরাগীদের সঙ্গে দূরত্ব বজায় রাখলেন কেন?

তাপসী বললেন, “আমি কোনও ভাবেই বিয়ের বিষয়টা প্রকাশ্যে আনতে চাইনি। তা হলে নিজের বিয়ে উপভোগ না করে লোকে কী বলছে, সেই বিষয়ে চিন্তা করতে হত। বাইরের লোকজনের কেমন লাগছে, তা নিয়ে মাথা ঘামাতে চাই না। অন্তত বিয়ের ক্ষেত্রে এটা একেবারেই মানতে পারব না। সম্ভবত, জীবনে যেটা এক বারই ঘটে।”

তবে, বিয়ের অনুষ্ঠান পুরোপুরি ব্যক্তিগত রাখতে চাননি তাপসী। তাঁর কথায়, “যাঁরা সত্যিই আমার কাছের মানুষ, তাঁরা উদ্‌যাপনের অংশ ছিলেন। আমার সম্পর্ক নিয়েও তাঁরা জানতেন। এমনকি কবে, কী ভাবে বিয়ে করব, সেই সম্পর্কে প্রথম থেকেই অবগত ছিলেন তাঁরা।”