০৫ মে ২০২৪, রবিবার, ০১:৫৩:৩১ অপরাহ্ন


ভক্তদের ইদের শুভেচ্ছা জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১১-০৪-২০২৪
ভক্তদের ইদের শুভেচ্ছা জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ভক্তদের ইদের শুভেচ্ছা জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া


বিয়ের পর পাকাপাকি ভাবে আমেরিকায় থাকেন বলিউডের 'দেশি গার্ল' প্রিয়াঙ্কা চোপড়া। পপ তারকা নিক জোনাসের সঙ্গে সংসার বাঁধার পর এক কন্যা সন্তান হয় দম্পতির। মেয়ের নাম রেখেছেন মালতী মেরি। বিদেশি স্বামী নিক জোনাসের সঙ্গে থিতু হলেও প্রিয়াঙ্কা ভুলে যাননি নিজের দেশ, নিজের মাটি, রীতিনীতি, উৎসব।

বিয়ের ৬ বছর পরেও অভিনেত্রী ভারতীয় সংস্কৃতির কোনও উত্সব মিস করতে চাননা। বিদেশি শ্বশুড়বাড়ির পরিবারের সঙ্গে ভারতীয় সমস্ত উৎসবই পালন করতে দেখা যায় প্রিয়াঙ্কাকে। আজ দেশজুড়ে সাড়ম্বরে পালিত হচ্ছে খুশির ইদ। তাই ইদের শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা।

অভিনেত্রী তাঁর শ্বশুর বাড়ি থেকে পোস্ট করে ভক্তদের ইদের শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। একই সঙ্গে এই উপলক্ষে তিনি দুটি খাবার খুব মিস করছেন। জানিয়েছে, বাড়ির শির কুরমা আর বিরিয়ানি খুব মিস করছেন তিনি।

বর্তমানে ফ্রান্সে রয়েছেন প্রিয়াঙ্কা। হেডস অফ স্টেটের শুটিং করছেন। সকালে ব্রেকফার্স্টের টেবিল থেকে তাঁর প্লেটের ছবি শেয়ার করেছেন। অভিনেত্রীর পাতে রাখা ছিল বেশ কয়েক রকমের ফল, পাউরুটির অর্ধেক স্লাইস, ক্রেপস এবং একটি ক্রসোঁ, সঙ্গে খাচ্ছিলেন ডিমও।

প্রিয়াঙ্কা চোপড়ার হাতে রয়েছে অনেক ছবি। হোলির ছুটির পর শ্যুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। গত মাসেই তিনি তার নতুন হলিউড ছবির ঘোষণা দিয়েছিলেন। এই ছবির নাম 'দ্য ব্লাফ'। এতে হলিউড অভিনেতা কার্ল আরবানের সঙ্গে কাজ করতে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। এক নারী জলদস্যুর গল্প অবলম্বনে তৈরি হবে এই ছবি। এই ছবিতে জলদস্যু চরিত্রে অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া। এটি প্রযোজনা করবেন অ্যান্টনি রুশো, অ্যাঞ্জেলা রুশো, জো রুশো এবং মাইকেল ডিস্কো।

২০২১ সালে ফারহান আখতার তিন কন্যেকে নিয়ে রোড ট্রিপের ছবি ‘জি লে জারা’ ঘোষণা করেছিলেন। জানানো হয়েছিল লিড রোলে অভিনয় করবেন আলিয়া-ক্যাটরিনা এবং প্রিয়াঙ্কা। পাশাপাশি এই ছবি দিয়েই বলিউডে কামব্যাক করার কথা ছিল প্রিয়াঙ্কার। কিন্তু মাঝে বিভিন্ন সূত্রে জানা গিয়েছিল, প্রিয়ঙ্কা চোপড়ার জীবনে এসেছে কন্য সন্তান আসার পর, তাকে দেখাশোনা করার জন্য 'জি লে জারা' ছবি থেকে সরে যাচ্ছেন অভিনেত্রী।

জানা গেছে, প্রিয়াঙ্কা চোপড়া ছবি থেকে সরে যাওয়ার পর তাঁর জায়গায় অন্য অভিনেত্রীর খোঁজও করেছিলেন ফারহান আখতার এবং প্রযোজক রিতেশ সিধওয়ানি।