৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০১:০১:৪৯ অপরাহ্ন


নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত, বেঁচে গেল ৫ বছরের শিশু
কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ):
  • আপডেট করা হয়েছে : ১৭-০৪-২০২৪
নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত, বেঁচে গেল ৫ বছরের শিশু নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত, বেঁচে গেল ৫ বছরের শিশু


নওগাঁয় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এঘটনায় গুরুতর আহত হয়েছেন ওই দম্পতির ৫ বছর বয়সী এক শিশু সন্তানসহ দুইজন। 

বুধবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে নওগাঁ সদর উপজেলার নওগাঁ-বগুড়া মহাসড়কের শাহাপুর এলাকায় ইয়াদালীর মোড়ে এই দুর্ঘটনাটি ঘটে।  

নিহতরা হলেন- জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার রায়কালী গ্রামের আকরাম হোসেনের ছেলে এনামুল হক (৪০) এবং তার স্ত্রী বৃষ্টি আক্তার (৩২)। নিহত এনামুল পেশায় একজন আনসার সদস্য।  তাদের শিশু সন্তানের জুনাইদ ইসলাম (৫) আহত হয়। এছাড়া অন্য মোটরসাইকেলে থাকা এক আরোহী আহত হয়েছেন। তার নাম পরিচয় জানা যায়নি।     

স্থানীয়রা জানায়, সন্তানসহ স্বামী-স্ত্রী মোটরসাইকেলযোগে নওগাঁ থেকে সান্তাহারের দিকে যাচ্ছিলেন তারা। পথিমধ্যে শাহাপুর এলাকায় ইয়াদালীর মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে একটি দ্রুতগতির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তাদের ধাক্কা দেয়। এতে আরোহীরা সড়কের ওপর ছিটকে পড়েন। এ সময় পেছন দিক থেকে আসা একটি পিকআপভ্যান তাদের চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান স্বামী-স্ত্রী। তাদের আহত শিশু সন্তান ও অপর মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। তবে অপর মোটরসাইকেল আরোহীর পরিচয় এখনও পাওয়া যায়নি।      

নওগাঁ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপপরিচালক মাহমুদুল হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা। এবং দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল দুটি জব্দ করা হয়েছে। আইনের প্রক্রিয়া শেষে পুলিশের কাছে মরদেহ বুঝিয়ে দেওয়া হয়।      

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক বলেন, খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে মরদেহ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে নেওয়া হয়। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।