০৪ মে ২০২৪, শনিবার, ০৫:১৭:০১ পূর্বাহ্ন


অভিষেকের সঙ্গে বিচ্ছেদের দীর্ঘ জল্পনা, অবশেষে মুখ খুললেন ঐশ্বর্যা রাই বচ্চন
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২১-০৪-২০২৪
অভিষেকের সঙ্গে বিচ্ছেদের দীর্ঘ জল্পনা, অবশেষে মুখ খুললেন ঐশ্বর্যা রাই বচ্চন ছবি: সংগৃহীত


ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চনের বিবাহবিচ্ছেদ হচ্ছে— বছরখানেক ধরে বলিপাড়ায় এই জল্পনা। শোনা যাচ্ছিল, বচ্চন পরিবারের সঙ্গে ক্রমাগত নাকি দূরত্ব বাড়ছিল অভিনেত্রীর। মাসখানেক আগে ননদ শ্বেতা নন্দার ৫০তম জন্মদিনের পার্টিতেও দেখা যায়নি অভিষেক-ঐশ্বর্যাকে। তার আগে বচ্চনদের দীপাবলির অনুষ্ঠানেও অনুপস্থিত ছিলেন অভিনেত্রী।

যার ফলেও তাঁদের সম্পর্কের সমীকরণ নিয়ে বেশ জলঘোলা হয় এক সময়। অবশেষে নিজের ১৭তম বিবাহবার্ষিকীর দিনই সবটা খোলসা করে দিলেন ঐশ্বর্যা স্বয়ং।

২০০৭ সালে অমিতাভ বচ্চনের পুত্র অভিষেক বচ্চনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বর্যা। তার পর থেকে অভিনেত্রী হওয়ার পাশাপাশি 'বচ্চন বহু' হিসাবেও পরিচিতি পান তিনি। প্রায় ১৬ বছরের দাম্পত্য জীবন অভিষেক-ঐশ্বর্যার। অভিষেকের সঙ্গে বিয়ের পর বলিপাড়ার এমন কোনও অনুষ্ঠান দেখা যায়নি, যেখানে ঐশ্বর্যা একা উপস্থিত ছিলেন। সব সময় অভিষেকের সঙ্গেই দেখা যেত তাঁকে। কিন্তু গত বছরে যেন বদলে যায় সেই ছবি। একে অপরকে ছাড়াই যাচ্ছেন সব জায়গায়। গত প্রায় দু'দশকের পথচলায় একাধিক বার বিভিন্ন ধরনের গুঞ্জন তৈরি হয়েছে বচ্চন পরিবারকে ঘিরে। এ বার অবশ্য সব জল্পনার অবসান ঘটিয়ে ২১ এপ্রিল অভিষেক ও মেয়ে আরাধ্যার সঙ্গে ছবি দিলেন ঐশ্বর্যা। ক্যাপশনে শুধুই হৃদয়ের ইমোজি। মায়ের কাঁধে মাথা দিয়ে রয়েছে আরাধ্যা। মেয়ের মাথায় থুতনি ঠেকিয়ে পোজ অভিষেকের, নিজস্বীটি তুলেছেন ঐশ্বর্য। এই একই ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন জুনিয়র বচ্চন।

আসলে গত কয়েক মাস ধরে তাঁদের নিয়ে যে সব জল্পনা ঘনীভূত হয়েছে, এই একটি পোস্টেই যেন সবটা স্পষ্ট করে দিয়েছেন ঐশ্বর্যা। তাঁদের দাম্পত্য জীবন যে মজবুত, সেই বার্তাই যেন দিলেন রাই সুন্দরী।