২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৭:৪০:৩৯ অপরাহ্ন


এবার করোনার কবলে শাহরুখ!
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ০৫-০৬-২০২২
এবার করোনার কবলে শাহরুখ! এবার করোনার কবলে শাহরুখ!


দু দিন আগেই নতুন ছবির টিজার প্রকাশ করে চমক দিয়েছিলেন কিং খান। ভক্তদের মনে জওয়ানের টিজার ঘিরে উন্মাদনা তৈরি হয়েছিল। কিন্তু রবিবার শাহরুখ খানের করোনা আক্রান্তের খবরে ভারাক্রান্ত ভক্তরা। যদিও শাহরুখের তরফে কিছু জানানো হয়নি এখনও।

গত কয়েকদিন ধরেই মুম্বই তথা মহারাষ্ট্র জুড়ে বাড়ছে করোনার প্রকোপ। বি-টাউনেও সেই ছায়া পড়েছে। একের পর এক বলি তারকা করোনা আক্রান্ত হওয়ার খবর আসছে। গতকালই অভিনেতা কার্তিক আরিয়ান টুইট করে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন। আদিত্য রায় কাপুরও করোনায় আক্রান্ত হয়ে গৃহবন্দি। দিন কয়েক আগেই কোভিড থেকে সুস্থ হয়েছেন অক্ষয় কুমার।

এদিকে করোনা আক্রান্ত হয়েছেন ক্যাটরিনা কাইফও। সেই জন্য আবু ধাবিতে অনুষ্ঠিত আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যেতে পারেননি তিনি। হঠাৎই করোনা আক্রান্তের সংখ্যা এভাবে বেড়ে যাওয়ায় বিএমসির পক্ষ থেকে মুম্বইবাসীকে সতর্ক করা হয়েছে।

বিএমসির পক্ষ থেকে জানানো হয়েছে, এখন যা পরিস্থিতি তাতে যতটা সম্ভব পার্টি বা ভিড় এড়িয়ে চলা যায় ততই ভাল। এমনকি কোনও পার্টির আয়োজন হলে তা বিএমসিকে জানিয়ে করার কথাও বলা হয়েছে। কারণ যদি সেখানে কোন করোনা আক্রান্ত ব্যক্তি থাকেন তাহলে তা শনাক্ত করার ক্ষেত্রে সুবিধা হবে।