২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৯:৩২:০৪ পূর্বাহ্ন


প্রেমের জোয়ারে ভাসছেন হৃতিক-সাবা
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১১-১০-২০২২
প্রেমের জোয়ারে ভাসছেন হৃতিক-সাবা ফাইল ফটো


রীতিমতো প্রেমে হাবুডুবু খাচ্ছেন হৃতিক রোশন ও সাবা আজাদ। নতুন প্রেমিকাকে কখনই লোকচক্ষুর আড়ালে রাখতে চাননি নায়ক। বরং সাবাকে বরাবরই প্রকাশ্যে এনেছেন। আবার জনসমক্ষে ক্যামেরাবন্দি হলেন এই যুগল। তাদের প্রেমকাহিনি এখন বলিপাড়ার অন্যতম চর্চার বিষয়। ইদানীং প্রায়ই তাদের জুটিতে দু’টিতে দেখা যায়।

সম্প্রতি মুম্বইয়ে নিজের রূপটান শিল্পীর বাগ্‌দানের অনুষ্ঠানে সাবাকে নিয়ে গিয়েছিলেন হৃতিক। সেখানে সকলের সঙ্গে প্রেমিকার আলাপ করিয়ে দিলেন বলিউডের সুপারস্টার। রূপটান শিল্পীর বাগ্‌দত্তার সঙ্গেও সাবার পরিচয় করালেন হৃতিক। সেই মুহূর্তের ছবি ও ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। হৃতিক ও সাবাকে আবার একসঙ্গে দেখে মুগ্ধ হয়েছেন তার ভক্তরা।

চলতি বছরের শুরুর দিক থেকে হৃতিক ও সাবাকে একসঙ্গে দেখা যাচ্ছে। তাদের মধ্যে যে নতুন প্রেমের কাহিনি শুরু হয়েছে, তা ইতিমধ্যেই টের পেয়েছে বি টাউন। স্ত্রী সুজান খানের সঙ্গে বিচ্ছেদের পর হৃতিকের জীবনে মনের মানুষ হিসাবে সাবা যে জায়গা করে নিয়েছেন, তা চলতি বছরের শুরুতেই বুঝতে পারেন নায়কের ভক্তরা। তার পর যত দিন গড়িয়েছে, তাঁদের কাছাকাছি আসার অনেক মুহূর্ত পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছে।


সম্প্রতি মুম্বইয়ে অভিনেত্রী রিচা চড্ডা ও অভিনেতা আলি ফজলের বিয়ের অনুষ্ঠানে এক সঙ্গে দেখা গিয়েছিল হৃতিক ও সাবাকে। দু’জনের ঝলমলে হাসি নজর কেড়েছিল সকলের। দু’জনকে দেখে মজেছিলেন তাদের ভক্তরা। ওই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খানও।

প্রসঙ্গত, ২০০০ সালে সুজানের সঙ্গে বিয়ে হয়েছিল হৃতিকের। ১৩ বছর সংসার করার পর ২০১৩ সালে তারা বিচ্ছেদ ঘোষণা করেন। তাদের দুই পুত্রসন্তান রয়েছে। হৃতিকের মতোই সুজানের জীবনেও এসেছেন নতুন মনের মানুষ। অভিনেতা আর্সলান গনির সঙ্গে প্রেমের জোয়ারে গা ভাসিয়েছেন সুজান। গত অগস্টে খবর ছড়ায় যে, খুব শীঘ্রই নাকি বিয়ে করতে চলেছেন সুজান ও আর্সলান। যদিও এই জল্পনায় জল ঢেলে এক ইংরেজি দৈনিকে আর্সলান বলেন, ‘‘এ নিয়ে কথা বলতে চাই না। আমার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে চাই না। জানি না, কে এ কথা বলেছেন। এ নিয়ে কিছু বলার নেই।’’ তবে সাবাকে কবে বিয়ে করবেন হৃতিক, এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে তার ভক্তকুলে।