২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:২৫:০৪ পূর্বাহ্ন


ব্রাজিলের বিশ্বকাপ দলে ডাক পেয়েই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব
ক্রীড়া ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৯-১১-২০২২
ব্রাজিলের বিশ্বকাপ দলে ডাক পেয়েই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব ব্রাজিলের বিশ্বকাপ দলে ডাক পেয়েই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব


তারকাদের ভিড়ে ব্রাজিলের বিশ্বকাপ দলে জায়গা করে নিয়েছেন ২৫ বছর বয়সী পেদ্রো। সুসংবাদ শুনে খুশিতে আত্মহারা এ স্ট্রাইকার, সঙ্গে সঙ্গে বিয়ের প্রস্তাব দেন বান্ধবীকে। বান্ধবীও যারপরানই খুশি, গ্রহণও করে নেন সেই প্রস্তাব, এরপর আংটিও পরে নেন।

বয়স ২০ পেরোনোর আগেই বড় স্বপ্ন দেখেছিলেন পেদ্রো। তবে ইনজুরির কারণে রিয়াল মাদ্রিদে খেলার সেই স্বপ্ন আর বাস্তবে পরিণত হয়নি। তবুও স্বপ্ন দেখা ছাড়েননি এই তারকা। ব্রাজিলের হয়ে সুযোগ পেয়েছিলেন ২০২০ সালে। যদিও এখন পর্যন্ত কেবল ২টি ম্যাচে খেলেছেন তিনি। সেই পেদ্রো রয়ে গেলেন তিতের স্কোয়াডে।

সোমবার (৭ অক্টোবর) যখন ব্রাজিলের দল ঘোষণা করা হচ্ছে, তখন টিভি সেটের সামনে বসেছিলেন তিনি। সঙ্গে ছিল পরিবার-পরিজন ও প্রাণপ্রিয় বান্ধবী। পেদ্রো নামটা যখন উচ্চারিত হলো, সঙ্গে সঙ্গে খুশিতে ফেটে পড়লেন ব্রাজিলিয়ান তারকা, জড়িয়ে ধরেন বান্ধবীকে, এরপর চুমুও খান একে অপরকে।

রিয়ালে মাদ্রিদে খেলার স্বপ্ন দেখা পেদ্রো এখন খেলেন দেশের ক্লাব ফ্লামেঙ্গোতে। এ বছরই তার দল কোপা লিবারটাডোরসের শিরোপা জিতেছে, যেখানে অগ্রণী ভূমিকা ছিল এই পেদ্রোর। সব মিলিয়ে এ ২০২১-২২ মৌসুমে ৫৯ ম্যাচে ২৯ বার জালের দেখা পেয়েছেন তিনি।

২০১৬ সালে ফ্লুমিনেসের হয়ে ক্লাব ক্যারিয়ার শুরু হয়েছিল পেদ্রোর। এখন পর্যন্ত ২৫৬ ম্যাচে ১০১টি গোল করেছেন তিনি। সিনিয়র ক্যারিয়ারে শিরোপা জিতেছেন ৯টির মতো, ব্যক্তিগত পুরস্কার তো আছেই।